বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মেহেরপুর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
মেহেরপুর প্রতিনিধি :
Published : Friday, 21 June, 2019 at 3:25 PM
মেহেরপুর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২দেশের দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুন) দিবাগত রাতে মেহেরপুর ও গাজীপুরে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা মাদক কারবারি ও ডাকাত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মুন্সীপাড়ায় দু’দল মাদক কারবারির ‘গোলাগুলিতে’ এনামুল হোসেন (৪৫) নামে চিহ্নিত এক মাদক কারবারি নিহত হয়েছেন।
রাত আড়াইটারর দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি অস্ত্র, গুলি ও এক কেজি গাঁজা উদ্ধার করেছে।
নিহত এনামুল কাজিপুর গ্রামের মাঠ পাড়ার দাউদ হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদকের ৪টিসহ ৬টি মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।
মেহেরপুর গাংনী থানা পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, দু’দল মাদক কারবারির গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের একটি দল কাজিপুর মুন্সীপাড়ায় পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গোলাগুলি থামিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনামুল হোসেনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
ওসি আরও বলেন, নিহত এনামুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে গাংনী থানায় ৪টি মাদক, একটি চাঁদাবাজি ও একটি অস্ত্র মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার ডুমবাড়িচালা এলাকায় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ী ও ডাকাত সদস্যদের ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ও ডাকাত বলে জানিয়েছে র‌্যাব-১। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত মো. বাবুল মিয়া ওরফে ডাকাত বাবুল (৩৫) স্থানীয় জাহাঙ্গীরপুর গ্রামের মো. আফছার উদ্দিনের ছেলে। এ সময় র‌্যাব-১ এর দুই সদস্যও আহত হয়েছেন।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, স্থানীয় তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়িচালা এলাকায় ডাকাত ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত ও মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়তে থাকে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এতে বাবুল গুলিবিদ্ধ হন। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার সময় পড়ে গিয়ে কনস্টেবল মো. জিকরুল ও মো. কামরুল আহত হয়েছেন। তবের তাদের কেউ গুলিতে আহত হননি। আহত র‌্যাব সদস্যদের শ্রীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও ৪/৫ হাজারের মতো ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে শ্রীপুর থানায় অস্ত্র, মাদক ও পুলিশ অ্যাসল্ট তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বাবুলের বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ ২৪টি মামলার তথ্য পাওয়া গেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft