বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
টাঙ্গাইল ও ময়মনসিংহের জয়
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 21 June, 2019 at 8:36 PM
টাঙ্গাইল ও ময়মনসিংহের জয়জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের আঞ্চলিক পর্বে ময়মনসিংহ ভেন্যুতে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।
রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে টাঙ্গাইল জেলা। তারা ২-০ গোলে হারিয়েছে নারায়ণগঞ্জ জেলাকে। টাঙ্গাইলের জয়ে দুটি গোলই করেছে মেহনাজ।
দিনের অপর ম্যাচে ময়মনসিংহ জেলা ১১-০ গোলে উড়িয়ে দিয়েছে শেরপুর জেলাকে। ময়মনসিংহের হয়ে হ্যাটট্রিক করেছে সিয়ামন (২, ৩৪ ও ৪৮ মিনিটে) ও মনি (২৭, ৩৫ ও ৫৫ মিনিটে। জোড়া গোল করেছে সাজেদা আক্তার (২১ ও ৩৬ মিনিটে)।
শনিবার শেষ হবে ময়মনসিংহ ভেন্যুর খেলা। যেখানে মূলপর্বে জায়গা পেতে লড়ছে ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, গাজীপুর, শেরপুর, নেত্রকোণা ও নারায়ণগঞ্জ।
ইতিমধ্যে ঢাকা পর্বের টিকিট পেয়েছে মাগুরা, রাঙামাটি ও মানিকগঞ্জ জেলা।
ময়মনসিংহ ভেন্যুর পর ২৫ থেকে ২৭ জুন পর্যন্ত রাজশাহী ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নিবে রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ। ২৫ থেকে ২৮ জুন পর্যন্ত রংপুর ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল- রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও নীলফামারি।
আঞ্চলিক পর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন এবং তাদের সঙ্গে সেরা দুই রানার্স-আপসহ মোট ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে জুলাইতে ঢাকায় আয়োজিত হবে ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর মূলপর্ব।
এ নিয়ে পঞ্চবারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft