রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
জাতীয়
৯৯৯- এ ফোন
চুরি যাওয়া ট্রাক এক ঘণ্টার মধ্যে উদ্ধার
ঢাকা অফিস :
Published : Friday, 21 June, 2019 at 8:20 PM
চুরি যাওয়া ট্রাক এক ঘণ্টার মধ্যে উদ্ধারজাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে তথ্য দেয়ায় এক ঘণ্টার মধ্যে চুরি যাওয়া ট্রাক উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর বাড্ডা থানার আফতাবনগর থেকে ট্রাকটি চুরি হয়। শুক্রবার সকালে ট্রাকটির মালিক ৯৯৯- এ ফোন করলে পুলিশের তৎপরতায় এক ঘণ্টার মধ্যে ট্রাকটি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা হয়।
সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার রাতে ট্রাক মালিক তার (ঢাকা-মেট্রো-ড-১২-১১৫৯) ট্রাকটি আফতাবনগরে একটি গ্যারেজে রেখে বাসায় যান। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে গ্যারেজে গিয়ে দেখতে পান তার ট্রাকটি নেই। এ সময় তিনি খোঁজাখুঁজি করে না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে চুরি হওয়া ট্রাকটির বিবরণ জানান। পরে কন্ট্রোল রুম থেকে তাৎক্ষণিক বিষয়টি সোনারগাঁ থানা পুলিশকে জানানো হলে পুলিশ কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে ট্রাকটি উদ্ধার করে। তবে এ সময় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পরে কন্ট্রোল রুমের দেয়া মোবাইল নম্বরে ফোন করে ট্রাক মালিককে ডেকে কাগজপত্র যাচাই করে ট্রাকটি বুঝিয়ে দেয়া হয়।
সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, চুরি যাওয়া ট্রাকটি কন্ট্রোল রুমের দেয়া তথ্যের এক ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয়েছে। পরে তথ্য ও কাগজপত্র যাচাই করে ট্রাক মালিককে ট্রাকটি বুঝিয়ে দেয়া হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft