শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
সমাধান না হলে আবারও আন্দোলনে যাবে ছাত্রদল
কাগজ ডেস্ক :
Published : Saturday, 22 June, 2019 at 4:41 PM
সমাধান না হলে আবারও আন্দোলনে যাবে ছাত্রদলসমাধান না হলে সোমবার থেকে আবারো বিক্ষুব্ধ ছাত্রনেতারা আন্দোলনে নামবে হুঁশিয়ারি উচ্চারণ করেছে সাবেক ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।শনিবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিচে ধারাবাহিক কমিটির দাবিতে ছাত্রদল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ঢাকা মহান দক্ষিণ ছাত্রদলের সভাপতি জহির উদ্দিন তুহিন।
সংবাদ সম্মেলনে সাবেক ছাত্রদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ অভিযোগ করেন, ক্যুর মাধ্যমে মধ্য রাতে প্রেসবিজ্ঞপ্তি দিয়ে ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
সিন্ডিকেট কারা, তারা কাকে নেতা বানাতে চাইছে? বিশেষ একটা সিন্ডিকেট নিজের লোকদের দিয়ে ছাত্রদলের নতুন কমিটি করতে চাইছে এরা কারা- এই প্রশ্নের জবাবে সাবেক ছাত্রদলের কেন্দ্রী সহসভাপতি এজমল হোসেন পাইলট বলেন, গানের ভাষায় বলতে কিছু কথা বুঝে নিতে হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাবেক ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি ইখতিয়ার রহমান কবির বলেন, নিয়মিত ছাত্রের বাহিরে সিন্ডিকেটের দেওয়া ৩৫-৩৬ থেকে ৩৭-৩৮ এর প্রার্থক্য কি খুব বেশী? বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নিয়মিত ছাত্র দিয়ে ছাত্রদল সাজানোর স্বপ্ন দেখেন, সেই ছাত্রদলেন সাথে স্বার্থন্বেষী মহলের ২০০০ সালের এসএসসি ধরে ছাত্রদল সাজানো পুরোপুরি উল্টো।
তিনি বলেন, স্বার্থন্বেষী মহল তাদের বিশেষ লক্ষ্য পূরণে তারেক রহমানকে ভুল উপস্থাপনা দিয়ে একদিকে যেমন আমাদের সাথে প্রতারণা করছে তেমনি তারেক রহমানের সঙ্গেও প্রতারণা করে তার স্বপ্নের নিয়মিত ছাত্র দিয়ে ছাত্রদলের কমিটির সদিচ্ছাকে লণ্ঠন করছে।
সিন্ডিকেট কর্তৃক আরোপিত কোন সিদ্ধান্ত মেনে নেওয়ার অভিপ্রায় কোনভাবেই ছাত্রদল পোষণ করে না বলেও মন্তব্য করেন ইখতিয়ার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft