শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
অর্থকড়ি
রেলের হারানো জৌলুস ফেরাতে চেষ্টা করছে সরকার : রেলমন্ত্রী
আর.কে. আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Saturday, 22 June, 2019 at 8:28 PM
রেলের হারানো জৌলুস ফেরাতে চেষ্টা করছে সরকার : রেলমন্ত্রীসরকার রেলের হারানো জৌলুস ফিরিয়ে আনার চেষ্টা করছে উল্লেখ করে রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল ব্যবস্থাকে আধুনিক করা ও ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হয়েছে।
এছাড়াও রেলওয়েতে বিদ্যমান সব অব্যবস্থাপনা ও অনিয়ম দূর করা হবে।
শনিবার (২২ জুন) সকালে পাবনার পাকশীতে পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ১১তম (সিপাহী) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রেলের গুরুত্ব তুলে ধরে মন্ত্রী বলেন, সড়কের ওপর নির্ভরশীলতা কমিয়ে রেল, নৌ ও আকাশপথসহ সমন্বিত যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার ওপর প্রধানমন্ত্রী গুরুত্ব আরোপ করেছেন। যে দেশ যত উন্নত সে দেশের রেল ব্যবস্থা তত উন্নত। বিএনপি সরকার রেলকে ধ্বংসের পরিকল্পনা করেছিল। বর্তমান সরকার এর উন্নয়ন ঘটাচ্ছে। উন্নয়নের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের (পাবনা-সিরাজগঞ্জ) সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, রেলওয়ের মহাপরিচালক কাজী মো. রফিকুল আলম, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম এবং পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) চিফ কমান্ডেন্ট ফাত্তাহ ভূঞা প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft