মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
নতুন স্বপ্নে বাপ্পীর হলো নতুন শুরু
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 23 June, 2019 at 8:12 PM
নতুন স্বপ্নে বাপ্পীর হলো নতুন শুরুঅনেকদিন পর নতুন করে আলোচনায় ঢাকাই সিনেমার চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। মানহীন সিনেমার অভাবে ক্যারিয়ার নিয়ে ভুগছিলেন এই নায়ক। ভক্তরাও দিন দিন হতাশা প্রকাশ করছিলেন।
তার ভিড়ে নতুন এক সম্ভাবনা জাগিয়ে হাজির হলেন নতুন প্রজন্মের রোমান্টিক হিরো বাপ্পী চৌধুরী। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের ‘২০৪০’ নামের নতুন ছবিতে।
এখানে বাপ্পীর নায়িকা নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। অনেকেই মনে করছেন ছবিটি বাপ্পীর ক্যারিয়ারে নতুন টার্নিং পয়েন্ট হয়ে উঠতে পারে। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করতে বেশ কসরত করতে হয়েছে বাপ্পীকে। কমিয়েছেন নিজের ওজন। বদলেছেন বাহ্যিকভাবেও।
অবশেষে সেই ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন বাপ্পী। ২৩ জুন, রোববার এফডিসিতে শুরু হয়েছে ‘২০৪০’ ছবির শুটিং। এখানে অংশ নিচ্ছেন বাপ্পীও। শুটিং চলবে টানা বেশ কয়েকদিন।
তিনি জানান, ‘এই ছবিটি আমার জন্য স্বপ্নের প্রজেক্ট। দীপঙ্কর দীপন দাদা একজন চমৎকার নির্মাতা। পাশাপাশি নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া পছন্দের দুজন অভিনেত্রী। আশা করছি আমাদের সম্মিলত প্রচেষ্টায় একটি ভালো মানের দর্শকপ্রিয় সিনেমা তৈরি হবে।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft