মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীর গোদাগাড়ীতে দেড় কোটি টাকার হেরোইনসহ যুবক ধরা
কাগজ ডেস্ক :
Published : Monday, 24 June, 2019 at 6:12 AM
রাজশাহীর গোদাগাড়ীতে দেড় কোটি টাকার হেরোইনসহ যুবক ধরারাজশাহীর গোদাগাড়ীতে এক কোটি ৪০ লাখ টাকা মূল্যের এক কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আল আমিন (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। রোববার সকাল ৯টার দিকে উপজেলার সরাংপুর জামাতের মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক আল আমিন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অনুপনগর এলাকার আবদুর রহিমের ছেলে। এ ঘটনায় দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে মামলা করা হয়েছে।
জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাইকেল আরোহী ওই যুবককে আটক করে পুলিশ। পরে তার কাছ থেকে ছয় প্যাকেটে এক কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য এক কোটি ৪০ লাখ টাকা। দুপুরের পর ওই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে শনিবার রাতভর আলাদা অভিযানে আরও ৪২ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এদের ৩২ জনই ওয়ারেন্টভুক্ত আসামি। বিভিন্ন ধরণের মাদকসহ গ্রেফতার হয়েছেন আরও পাঁচজন। অন্যান্য মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের নিয়মিত মামলায় রোববার আদালতে নেয়ার কথা জানিয়েছেন ইফতেখায়ের আলম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft