বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত বিএনপি নেতা মিলন
কাগজ ডেস্ক :
Published : Monday, 24 June, 2019 at 4:07 PM
নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত বিএনপি নেতা মিলনছাত্রদলের বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা শাখার সভাপতি ফজলুল হক মিলন। সোমবার দুপুর ১২ টা ১০ মিনিটে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে এ ঘটনা ঘটে।
সরেজিমনে দেখা গেছে, দুপুর ১২ টার পর বিএনপি নেতা ফজলুল হক মিলন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশের চেষ্টা করলে তাকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বাধা দেন। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে কয়েকজন পিছন দিক থেকে মিলনের পাঞ্জাবি ধরে টান দেন। পরে মিলন পাশের একটি স্থানে গিয়ে আশ্রয় নেন।
এরআগে সকাল সাড়ে ১১ টার দিকে ছাত্রদলের পদ প্রত্যাশী নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন। এর প্রায় ২০ মিনিট পর বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ প্রায় ২ শতাধিক নেতাকর্মীররা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসলে ছাত্রদলের পদ প্রত্যাশী নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভিতরে চলে যান। আর বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকের সামনে অবস্থান নেন।
এসময় তারা ফিরিয়ে দে অধিকার নইলে করো বহিস্কার, দালালদের কালো হাত ভেঙে দাও গুড়িয়ে দাও, জ্বালো জ্বালো আগুন জ্বলোসহ বিভিন্ন স্লোগানে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় মুখরিত করে করে তুলেন।
এদিকে গতকাল রোববার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে ছাত্রদলের কমিটি গঠনের তফসিল ঘোষণা করা হয়। আগামী ১৫ জুলাই এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৯টা থেকে বিকাল তিনটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
তবে ছাত্রদলের একাংশ এই তফসিলকে সাদরে গ্রহণ করলেও বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ নেতারা দলের ঘোষিত তফসিলকে মানতে নারাজ। তারা বলেন, তাদের ন্যায্য দাবি না মানা পর্যন্ত ধারাবাহিক শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত থাকবে। এই ধারাবাহিকতায় আজ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা অবস্থান নিয়েছেন জানান বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
অপর দিকে গত শনিবার রাতে ছাত্রদলের বিক্ষুব্ধ ১২জন নেতাকে বহিষ্কারের পর পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পদ প্রত্যাশী ছাত্রদল নেতাদেরকেও তাদের অনুসারী নিয়ে গতকাল কার্যালয়ে কার্যালয়ে অবস্থান নেন। তাদেরকে কার্যালয়ে থাকার জন্য দলের হাইকমান্ড থেকে নির্দেশনা দেওয়া হয়েছে বলে উপস্থিত নেতাকর্মীরা জানান। আজও তারা হাইকমান্ডের নির্দেশে এসেছেন বলে জানা গেছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft