বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
মিরসরাইয়ে উন্নয়ন, প্রতিবন্ধী ভাতা, ফ্যান ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Monday, 24 June, 2019 at 4:18 PM
মিরসরাইয়ে উন্নয়ন, প্রতিবন্ধী ভাতা, ফ্যান ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণচট্টগ্রামের মিরসরাইয়ে উন্নয়ন,প্রতিবন্ধী ভাতা, ফ্যান ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করা হয়েছে। সোমবার (২৪ জুন) সোমবার সকাল ১১টায় মিরসরাই উপজেলা অডিটরিয়ামে উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে বেদে ও অনগ্রসর জীবনমান উন্নায়নে ভাতা পরিশোধ বই, প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির চেক, শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সিলিং ফ্যান ও সংসদ সদস্যের  ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।  এসময় তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের উন্নয়ন ভাতা ৮০জন, প্রতিবন্ধী শিক্ষার্থী ভাতা মাধ্যমিক ১২২, প্রাথমিক ১৮১, উচ্চ মাধ্যমিক ২১, উচ্চতর ৬। এছাড়া সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে  ১৫টি প্রতিষ্ঠানে ৫টি করে সিলিং ফ্যান দেয়া হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এবং মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম তানজীর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সৈয়দ নুরুল আবছার, উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল আহমদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রওশন আরা, মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুর ইসলাম চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অ: দা:) নাজমুন নাহার, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মিরসরাই উপজেলা ১৬টি ইউনিয়ন চেয়ারম্যান সহ প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft