বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
পাকিস্তানি পত্রিকায় টাইগারদের নিয়ে ব্যঙ্গ কার্টুন!
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 25 June, 2019 at 5:43 PM
পাকিস্তানি পত্রিকায় টাইগারদের নিয়ে ব্যঙ্গ কার্টুন!বিশ্বকাপের শুরু থেকে ঠিক যেন উঠেই দাঁড়াতে পারছিল না পাকিস্তান। বাজে পারফরম্যান্সের ধারাবাহিকতায় হারের খোলস থেকে বেরই হতেই পারছিল না তারা। পৌঁছে গিয়ে ছিল বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার দ্বারপ্রান্তে। ওয়ানডে ক্রিকেটের মহাযজ্ঞে যেখানে পাকিস্তানেরই এমন করুণ দশা। সেখানে তাদের দেশের গণমাধ্যম বাংলাদেশের মতো দাপটে পারফরম্যান্স উপহার দিতে থাকা প্রতিপক্ষদের ব্যঙ্গ–বিদ্রুপ করে দুঃসাহস দেখাচ্ছে।
পাকিস্তানের পরের খেলা নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে। তাই পাকিস্তানি গণমাধ্যমের শিকার এখন তারাই। পাকিস্তানের ‘দ্য নেশন’ পত্রিকায় এ তিন দলকে নিয়ে যে কার্টুন ছেপেছে তা রীতিমতো অপমানজনক।
কার্টুনে দেখা যায়, কবর থেকে উঠে ব্যাট হাতে তেড়ে যাচ্ছে ক্ষোভে ফেটে পড়া পাকিস্তানি এক ক্রিকেটার (সম্ভবত পাকিস্তান ক্যাপ্টেন সরফরাজ আহমেদ)। তার পিটুনিতে জ্ঞান হারিয়ে পড়ে আছেন দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটার। আতঙ্কগ্রস্ত নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশের জার্সি পরা তিন ক্রিকেটার প্রাণপণে দৌড়ে পালানোর চেষ্টা করছেন।
মানে হারতে হারতে মরে গিয়ে ছিল পাকিস্তান ক্রিকেট দল। তাদের কবর রচনাও হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎ করে মৃত্যুকে জয় করে প্রাণ ফিরে পেয়েছে তারা। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কোচ মিকি আর্থার তো জানিয়েছেন, দলের হারে সাবেক ক্রিকেটার ও ভক্ত-সমর্থকদের কাছে থেকে যে হারে সমালোচনা সইতে হচ্ছিল তাতে করে তিনি আত্মহত্যার পথই বেছে নিতে চেয়ে ছিলেন।
কিন্তু তার পরের দৃশ্যটা মেনে নেওয়া যায় না। জীবিত হয়েই পাকিস্তান হারিয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকাকে। এবার তারা হারাতে চায় নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft