সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বিয়ে গুঞ্জন উড়িয়ে দিলেন বরুণ ধাওয়ান
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 25 June, 2019 at 7:06 PM
বিয়ে গুঞ্জন উড়িয়ে দিলেন বরুণ ধাওয়ানবলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালালের বিয়ের গুঞ্জন নতুন নয়। অনেকদিন ধরেই বলিপাড়ায় এ নিয়ে চর্চা হচ্ছে। আবারো তাদের বিয়ে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।
তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে ডেকান ক্রনিক্যালকে বরুণ ধাওয়ান বলেন, এটা সত্য নয়। বার বার একই উত্তর দিতে দিতে আমি হাঁপিয়ে উঠেছি।
সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যম জানায়, আগামী ডিসেম্বরে বিয়ের তারিখ নির্ধারণ করেছেন বরুণ। তিন দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান হবে। হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। আর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মতো বিয়ে হবে যোধপুরের উমাইদ ভবনে। এ বিষয়ে ইতোমধ্যে প্রাসাদের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাও সেরেছেন বরুণের পরিবার।
যদিও এর আগে বরুণের বিয়ে নিয়ে এ অভিনেতার বাবা নির্মাতা ডেভিড ধাওয়ান এক সাক্ষাৎকারে বলেন, বরুণের বিয়ে সম্ভবত আগামী বছর হবে। তার রিলেশনশিপ নিয়ে আমি খুবই খুশি। একজন বাবার এর চেয়ে বেশি কী চাওয়া থাকতে পারে?
এছাড়া নাতাশার সঙ্গে তার সম্পর্ক নিয়ে বরুণ ধাওয়ান বলেছিলেন, স্কুলে আমরা একসঙ্গে পড়তাম, সে সময় থেকেই তার সঙ্গে পরিচয়। আমরা তখন শুধুই বন্ধু ছিলাম, ডেটিং করতাম না। কিন্তু প্রথম দিন থেকে সে আমার স্বপ্নপূরণের ব্যাপারে আমাকে সহযোগিতা করত এবং এখনো তা করে আসছে। আমার দিক থেকেও তাই। আমার পক্ষ থেকে, আমিও তার স্বপ্নপূরণ অথবা সে যা অর্জন করতে চায়, যা পছন্দ করে তা পূরণে সহযোগিতা করি। আমি মনে করি, সবাই চায় জুটি হিসেবে একসঙ্গে পরিণত হতে।
বরুণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কলঙ্ক। এতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর প্রমুখ। বর্তমানে স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমা নিয়ে ব্যস্ত তিনি। এতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। এছাড়া সারা আলী খানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকে দেখা যাবে তাকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft