শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত, ছিলেন মিমিও
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 25 June, 2019 at 7:06 PM
নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত, ছিলেন মিমিওলোকসভায় শপথের দিন উপস্থিত থাকতে পারেননি। সে সময় বিয়ের জন্য তুরস্কের বোদরুমে গিয়েছিলেন বসিরহাট কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।
রোববার ভোররাতে কলকাতায় পৌঁছানোর পর মঙ্গলবার সকালে লোকসভায় শপথ গ্রহণ করলেন নুসরাত জাহান। অপরদিকে ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে উপস্থিত থাকতে গিয়ে শপথের দিন উপস্থিত থাকতে পারেননি যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীও।
সে কারণে দু’জনেই মঙ্গলবার লোকসভায় শপথ নিয়েছেন। বিয়ের পর প্রথমবার সংসদে পা রেখেছেন নুসরাত। সে কারণে একেবারে নববধূর সাজেই লোকসভায় পৌঁছান তিনি। সে সময় তার পরনে ছিল বেগুনি পাড়ের সাদা লিনেন শাড়ি। হাত ভর্তি মেহেদি আর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। অন্যদিকে মিমি পরেছিলেন সাদা সালোয়ার কামিজ।
শপথ গ্রহণের অনুষ্ঠানে উপস্থিত না থেকে বিয়ে করতে যাওয়ায় সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রোলের শিকার হতে হয়েছে নুসরাতকে। শুধু তাই নয়, যখন তার কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালিতে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়েছে তখনও সেখানে উপস্থিত থাকেননি এই জনপ্রিয় নায়িকা।
বরং দূরে থেকেই টুইট করেছিলেন তিনি। শহরের কোলাহল নয়, বরং কলকাতা থেকে ৫ হাজার ৯৮৯ কিলোমিটার দূরে তুরস্কের বোদরুম শহরে বিয়ে করেছেন নুসরাত। দীর্ঘদিনের বন্ধু নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয়েছে নুসরাতের।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft