শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
কলকাতার গণমাধ্যমেও ‘নোলক’ প্রসংশিত
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 26 June, 2019 at 4:13 PM
কলকাতার গণমাধ্যমেও ‘নোলক’ প্রসংশিতকলকাতার আনন্দ সংবাদ অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশি সিনেমা ‘নোলক’ এর ভূয়সী প্রসংশা করে সংবাদ প্রকাশ করেছে।
তাদের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ঈদুল ফিতরে সারাদেশে ৭৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান-ববি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘নোলক’। এবার তৃতীয় সপ্তাহে এসে নতুন করে ৩৪টি প্রেক্ষাগৃহে যুক্ত হয়েছে ‘নোলক’ ছবিটি। এইমধ্যে ছবিটি দর্শকদের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।
এছাড়াও যতই দিন যাচ্ছে ততই যেন ‘নোলক’ ছবিটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহও বাড়ছে। এই ছবিতে নায়িকা ববির অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। এই ছবিটি দেখার পর অনেকেই বলছেন নায়িকা ববির ক্যারিয়ারে শ্রেষ্ঠ ছবি হবে ‘নোলক’। এছাড়াও গানগুলোও সাড়া ফেলেছে দর্শকের মাঝে।
তৃতীয় সপ্তাহে কেমন চলছে ‘নোলক’? জানতে চাইলে প্রযোজক-নির্মাতা সাকিব সনেট বলেন, ‘খুবই ভালো। সবাই ‘নোলক’র অনেক প্রশংসা করছে। এজন্য আমার পুরো টিম তাদের কাছে কৃতজ্ঞ। এছাড়াও তৃতীয় সপ্তাহে এসে বেশ কয়েকজন হল মালিক ‘পাসওয়ার্ড’ নামিয়ে ‘নোলক’ নিয়েছেন। আর এই সপ্তাহে নতুন ৩৪টি প্রেক্ষাগৃহে চলছে ‘নোলক’।’
এই ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এই ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়াও আরও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত সহ অনেকেই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft