বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার ১ লাখ টাকা পাবে : রেলমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 26 June, 2019 at 4:06 PM
ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার ১ লাখ টাকা পাবে : রেলমন্ত্রীমৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে সংঘটিত ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১ লাখ টাকা ও আহতদের ১০ হাজার টাকা করে দেওয়া হবে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।
বুধবার (২৬ জুন) সকালে দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।
রেলমন্ত্রী বলেন, এই দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কোন ত্রুটি বা গাফিলতি হয়েছে কি না তা তদন্ত করে দেখা হবে। তদন্তে প্রমাণ হলে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনা হবে।
নূরুল ইসলাম সুজন বলেন, অতিরিক্ত যাত্রী সবসময়ই ঝুঁকিপূর্ণ। সেটা লঞ্চ, বাস আর রেলেই হোক না কেন। কুলাউড়ায়ও অতিরিক্ত যাত্রীর জন্য এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।
এসময় রেলমন্ত্রী দুর্ঘটনার নিহতদের পরিবারের সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসার নিশ্চয়তা দেন। এছাড়া দুর্ঘটনার পর যারা বিভিন্নভাবে সহযোগীতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই তারা এখানে এসেছেন। প্রয়োজন হলে হতাহতদের আরও সহায়তা প্রদান করা হবে। তদন্তে কারও গাফিলতি পেলে ছাড় দেয়া হবে না বলেও জানান মন্ত্রী।
এ সময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান, জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft