শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 26 June, 2019 at 8:10 PM
সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলাবলিউড অভিনেতা সালমান খানের জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু কিছু আইনি ঝামেলা তার পিছু ছাড়ছে না। কৃষ্ণসার হরিণ হত্যা, রাস্তায় গাড়ি দুর্ঘটনার মামলা; এবার তার সঙ্গে যোগ হলো এক সাংবাদিকের করা ফৌজদারি মামলা!
মুম্বাইয়ের এক টেলিভিশন সাংবাদিককে নিগ্রহের অভিযোগে মামলাটি করা হয়েছে। শুধু নিগ্রহই নয়, গালিগালাজ, হুমকিসহ আরো একাধিক অভিযোগ দায়ের করেছেন নিগৃহীত ওই সাংবাদিক।
মহারাষ্ট্রের একটি বেসরকারি নিউজ চ্যানেলের সাংবাদিক অশোক এস পান্ডে আন্ধেরির দশম কোর্টে মঙ্গলবার ফৌজদারি মামলাটি করেন। অশোকের আইনজীবী নীরজ গুপ্তা জানিয়েছেন, সালমান খানের দুই সঙ্গীরও নাম রয়েছে অভিযোগে।
আইনজীবী জানান, ১২ জুলাই এই মামলার শুনানি রয়েছে। বলিউডের এই সুপারস্টারকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে, সে বিষয়ে ওই দিনই সিদ্ধান্ত নেবে আদালত।
অভিযোগপত্রে নিগৃহীত ওই সাংবাদিক উল্লেখ করেন, ২৪ এপ্রিল তিনি জুহু থেকে কান্দিবলী যাচ্ছিলেন। তার গাড়িতে ক্যামেরাম্যান সৈয়দ ইরফানও ছিলেন। সালমানকে সাইক্লিং করতে দেখে, তিনি ভিডিওগ্রাফি করার জন্য অভিনেতার দুই সঙ্গীর কাছে অনুমতি চান। তারা সম্মতি দিলে, তিনি শ্যুট করা শুরু করেন।
তখন সালমানের ওই দুই সঙ্গী তার উপর ঝাঁপিয়ে পড়েন। মারধর করে মোবাইল ফোনটি কেড়ে নেন। মোবাইল থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মুছে দেওয়ার অভিযোগও উঠেছে। এরপর ওই সাংবাদিকের কথা অনুযায়ী, তিনি স্থানীয় ডিএন নগর থানার উদ্দেশে রওনা দিলে, সালমান খান তাকে গালিগালাজ করতে থাকেন। এমনকি তার মোবাইল ফোনটি আর একবার কেড়ে নেওয়ার চেষ্টাও করেন সালমান।
ওই সাংবাদিক জানান, ঘটনার পর তিনি নিজে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অথচ, দুই মাস পরে জানতে পারেন এ ধরনের কোনো মামলা নেই। সাংবাদিক এরপর সোজা আদালতের শরণাপন্ন হন



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft