বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত
কাগজ ডেস্ক :
Published : Thursday, 27 June, 2019 at 4:00 PM
হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে নিয়ে শঙ্কা কেটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
বৃহস্পতিবার ( ২৭ জুন) চিকিৎসকদে বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন এরশাদের ভাই ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।
তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন তার সংকট কেটে গেছে। গত চব্বিশ ঘণ্টায় এরশাদের শারীরিক অবস্থার ২৫ শতাংশ উন্নতি হয়েছে। গত চব্বিশ ঘণ্টায় এরশাদের শারীরিক অবস্থার ২৫ শতাংশ উন্নতি হয়েছে বলে।অবশ্য সংক্রমণ যেন না বাড়ে সেজন্য এথন চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে।
এরশাদের রক্তসহ বেশকিছু পরীক্ষা দেওয়া হয়েছে জানিয়ে জিএম কাদের বলেন, এসবের ফলাফল শুক্রবারের মধ্যে চিকিৎসকের হাতে চলে আসার কথা। শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হলে তাকে সাধারণ বেডে স্থানান্তর করা হবে।
সিএমএইচের একটি সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে এরশাদের অক্সিজেন মাস্ক খুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য শামীম হায়দার পাটোয়ারী।তার প্রেসার এখন স্বাভাবিক। তিনি স্বাভাবিকভাবে চোখ খুলছেন। এমন কি চিকিৎসকদের প্রয়োজনীয় জিজ্ঞাসায় সাড়া দিচ্ছেন। তাকে আপাতত ঘুমের ওষুধ দিয়েছেন চিকিৎসকরা।
গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের বেশ আগে থেকেই শারীরিক সমস্যায় ভুগছিলেন এরশাদ। রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়া এবং লিভারের সমস্যায় ভুগতে থাকা এরশাদ সাংসদ হিসেবে শপথ নিয়ে ২০ জানুয়ারি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান।সেখান থেকে ফেরার পর সিএমএইচ থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন তিনি।
গত ২২ জুন শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত বুধবার তাকে হাসপাতালের ‘ক্রিটিক্যাল ইউনিটে’ ভর্তি করার কথা জানিয়েছিলেন জি এম কাদের।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft