সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
রিফাত হত্যাকাণ্ড:
ঘটনার ২৪ ঘণ্টা পার : গ্রেফতার হয়নি ঘাতক নয়ন
কাগজ ডেস্ক :
Published : Thursday, 27 June, 2019 at 4:23 PM
ঘটনার ২৪ ঘণ্টা পার : গ্রেফতার হয়নি ঘাতক নয়নবরগুনায় স্ত্রীর সামনে স্বামী শাহ নেওয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনার ভিডিও ফুটেজের মাধ্যমে ইতোমধ্যেই খুনিরা চিহ্নিত। জেলা পুলিশের কাছে ঘটনার মূলহোতা নয়নসহ তার সহযোগীদের নাম, ঠিকানা এবং ফোন নম্বর পর্যন্ত রয়েছে।
জেলা পুলিশ থেকে শুরু করে থানা পুলিশের কাছে এসব তথ্য থাকার পরও ঘটনার ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও গ্রেফতার হয়নি নয়ন। অবশ্য এ ঘটনায় চন্দন নামে একজনকে গ্রেফতার করা হলেও নয়ন ও তার বাকি সহযোগীদের কোনো হদিসই পাচ্ছে না পুলিশ।
এ বিষয়ে বরগুনা জেলা ও থানা পুলিশের দাবি, পুলিশ নয়নসহ বাকি ঘাতকদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে। দ্রুত তাদের গ্রেফতার করা হবে।
বৃহস্পতিবার (২৭ জুন) বরগুনা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন ও বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বার্তা২৪.কমকে এসব কথা বলেন।
পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ইতোমধ্যেই এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট এক সন্ত্রাসী চন্দনকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারের জন্য বরগুনার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। আমরা আশা করি, দ্রুত তাদের গ্রেফতার করা হবে।
২৪ ঘণ্টা পার হয়ে গেলেও নয়নকে গ্রেফতার না করতে পারার বিষয়ে তিনি বলেন, নয়নসহ তার আরও কয়েকজ সহযোগী আত্মগোপনে আছে। তাদের গ্রেফতার করতে সম্ভাব্য সব প্রক্রিয়ায়কে সামনে রেখেই আমরা এগোচ্ছি। তবে যেন দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা যায়, সে বিষয়ে কড়া নির্দেশনা দেওয়া হয়েছে থানা পুলিশকে।
এদিকে এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বার্তা২৪.কমকে জানান, আমরা এখনো বাইরে অভিযান চালাচ্ছি নয়ন ও তার সহযোগীদের গ্রেফতার করার জন্য। গ্রেফতার চন্দের কাছ থেকেও আমরা বিভিন্ন তথ্য পেয়েছি। সে হিসেবেই আমাদের অভিযান চলছে।
ইন্টারনেট হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় ঘাতকরা আরও বেশি আত্মগোপনে চলে গেছে। তবে প্রযুক্তির ব্যবহারসহ সব কিছুই ব্যবহার করা হচ্ছে নয়নকে গ্রেফতার করার জন্য।
উল্লেখ, বুধবার (২৬ জুন) সকালে রিফাত শরীফ তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে নয়ন, রিফাত ফরাজীসহ চার যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা। কিন্তু হামলাকারীদের থামাতে পারেননি তিনি।
পরে গুরুতর আহত অবস্থায় রিফাত শরীফকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পর বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft