রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
রিফাতের মরদেহ বাড়িতে
কাগজ ডেস্ক :
Published : Thursday, 27 June, 2019 at 5:21 PM
রিফাতের মরদেহ বাড়িতেপ্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার শিকার রিফাত শরীফের মরদেহ বাড়িতে পৌঁছেছে। বিকালে বরগুনার সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নে নিজ বাড়িতে মরদেহ পৌঁছায়।
স্থানীয় মসজিদে বিকাল ৫টায় তার জানাজা হওয়ার কথা রয়েছে। তার মরদেহ দেখতে বাড়িতে মানুষের ঢল নেমেছে। কান্নার রোল পড়েছে পুরো এলাকায়।
গত বুধবার (২৬ জুন) দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। দুর্বৃত্তদের ঠেকিয়ে তাকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেন তার স্ত্রী। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাকে কুপিয়ে হত্যার দৃশ্য সিসিটিভির ফুটেজে পাওয়া যায়। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায়। দেশব্যাপী আলোড়ন তৈরি হয়।
রিফাতের স্বজনরা জানান, দুই মাস আগে রিফাত শরীফের সঙ্গে মিন্নির বিয়ে হয়। পরে মিন্নিকে নিজের স্ত্রী বলে দাবি করে বরগুনা পৌরসভার ধানসিঁড়ি এলাকার আবুবকর সিদ্দিকের ছেলে নয়ন। এ নিয়ে রিফাত ও নয়নের মধ্যে একাধিকবার ঝগড়া হয়। পরে মিন্নির ফেসবুক আইডি হ্যাক করে বেশ কিছু ছবি দিয়ে অপত্তিকর পোস্ট দেয় নয়ন। এ নিয়ে রিফাতের সঙ্গে তুমুল ঝগড়া হয় নয়নের।
বুধবার দুপুরে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে নয়ন ও তার সহযোগীরা প্রকাশ্যে কোপায়। এ সময় সাথে থাকা মিন্নি তার স্বামীকে রক্ষার চেষ্টা করেন। পরে স্থানীয়রা রিফাতকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিফাত। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft