বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফরিদপুরে নিখোঁজ নৈশপ্রহরীর সন্ধান তিনদিনেও মেলেনি
কাগজ ডেস্ক :
Published : Thursday, 27 June, 2019 at 5:10 PM
ফরিদপুরে নিখোঁজ নৈশপ্রহরীর সন্ধান তিনদিনেও মেলেনি রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার তিনদিন পরও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী ইয়াকুব আলী শেখের (৩৮) কোন সন্ধান পায়নি পুলিশ। ইয়াকুবের ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে আতঙ্কে রয়েছেন তার পরিবারের সদস্যরা।
গত মঙ্গলবার (২৫ জুন) সকালে ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের বারান্দা থেকে উদ্ধার হয় নৈশ্যপ্রহরীর রক্তমাখা শার্ট, মশারি, বালিশ ও মোবাইল ফোন। বারান্দার মেঝেতেও দেখা যায় রক্তের ধারা।
ইয়াকুবের স্ত্রী ছকিনা বেগম জানান, স্বামীর রক্তমাখা শার্ট উদ্ধারের পর থেকে তিনি, তার সন্তানসহ পরিবারের সদস্যরা গভীর আতঙ্কে রয়েছেন। প্রতিটি মুহূর্ত তাদের কাটছে উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে।
আত্মীয়-স্বজনসহ প্রতিবেশীর বাড়ি বাড়ি ও হাসপাতালে খোঁজখবর নিয়ে কোথাও ইয়াকুবের সন্ধান পাওয়া যায়নি বলে জানান ছকিনা বেগম।
তিনি বলেন, আমার স্বামীর কোন শত্রু ছিল না। বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় মাদকসেবনকারীদের মাদক সেবনে বাধা দেওয়ায় তাদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছিল ইয়াকুবের।
বিগত সাত বছর ধরে ইয়াকুব আলী শহরের স্টেশন রোডে অবস্থিত ফরিদপুর উচ্চ বিদ্যালয়ে নৈশ্যপ্রহরী হিসেবে কর্মরত রয়েছেন। এর পাশাপাশি তিনি শহরের দক্ষিণ আলীপুরে একটি সেলুনে কাজ করতেন।
দুই সন্তানের বাবা ইয়াকুব আলী ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের পশ্চিম বিলনালিয়া গ্রামের সালাম শেখের ছেলে।
ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, ইয়াকুব আলীর সন্ধানে বিভিন্ন জায়গায় অভিযান চলছে। বুধবার পুলিশ সুপার জাকির হোসেন খানের নেতৃত্বে বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নিখোঁজ নৈশ্যপ্রহরীর সন্ধানে পুলিশ ব্যাপক তল্লাশি চালায় ফরিদপুর উচ্চ বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফরিদপুর জিলা স্কুল, দুই স্কুলের মাঝের পুকুর, আশপাশের ঝোপঝাড় এবং বিভিন্ন পরিত্যাক্ত ভবনে।
দুই ঘণ্টার তল্লাশি চালিয়েও ইয়াকুব আলীর কোন সন্ধান মেলেনি। ইয়াকুবকে উদ্ধারে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি এ এফ এম নাসিম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft