শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
মাদক ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৯
ঠাকুরগাঁও সীমান্তের ১শ’ ৬ কিলোমিটার জুড়ে মাদক ও চোরাচালান বিরোধী র‌্যালী
আজম রেহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Thursday, 27 June, 2019 at 8:10 PM
ঠাকুরগাঁও  সীমান্তের  ১শ’ ৬ কিলোমিটার জুড়ে মাদক ও চোরাচালান বিরোধী র‌্যালীবুধ ও বৃহষ্পতিবার  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়ন এর উদ্যোগে জেলার সমগ্র সীমান্ত জুড়ে র‌্যালী, সমাবেশ, উঠোন বৈঠক-স্কুল বৈঠক ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১৯ টি বিওপি ২ টি লজিষ্টিক ক্যাম্প এবং ১ টি বিশেষ ক্যাম্পসহ জেলার  প্রত্যন্ত ১ শ ৬ কিলোমিটার এলাকা জুড়ে  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী এই প্রচারাভিযান চলে। র‌্যালী শেষে সীমান্তে মাদক চোরাচালান, অবৈধ পাচার, মাদকদ্রব্য ব্যবহারের ফলে সামাজিক, অর্থনৈতিক, পারিবারিক ও ধর্মীয় জীবনে এর কুফল সম্পর্কে স্থানীয় জনসাধারণের মাঝে আলোচনা করা হয়।
ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়ন বিজিবি  এর অধিনায়ক লে কর্নেল সামিউন্নবী চৌধুরীর নেতৃত্বে ২৩০ জন বিজিবি সদস্য এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, শিক্ষক, মসজিদের ইমাম এবং স্থানীয় স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী ও সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বমোট ৬ হাজার জনসাধারণ এসব অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
এর আগে দিবসটিকে সামনে রেখে এবং বিজিবি ঠাকুরগাঁও সেক্টরের সর্বত্র মাদক ও চোরাচালানমুক্ত সীমান্ত গড়ে তুলতে ঠাকুরগাঁও বিজিবি সেক্টর হেডকোয়ার্টারে বৃক্ষরোপণ অভিযান ও মাছের পোণা অবমুক্ত কার্যক্রম উদ্বোধন করেন সেক্টর কমান্ডার কর্নেল সামসুল আরেফিন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft