বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
ফের ট্রোলের মুখে সুহানা!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 27 June, 2019 at 7:26 PM
ফের ট্রোলের মুখে সুহানা!আগামী প্রজন্মের নায়িকা হতে নিজেকে তৈরি করছেন তিনি। ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে তার হাতেখড়ি। জোর কদমে চলছে প্রস্তুতি। তিনি আর কেউ নন, শাহরুখ কন্যা সুহানা খান।
তারকা সন্তানদের মধ্যে এই মুহূর্তে বলিউড অভিনেতা শাহরুখ খানের কন্যা সুহানা খানই আলোচনা ও সমালোচনায় এগিয়ে রয়েছেন। সুহানা খানের ছবি হোক বা ভিডিও, সোশ্যাল মিডিয়াতে সেসব আসতে না আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।
আর এই পোস্টের জন্য বেশ কয়েকবার বিভিন্ন কারণে ট্রোলও হতে হয়েছে শাহরুখ কন্যাকে। গত মার্চে বন্ধুদের সঙ্গে পার্টি করার ছবি পোস্ট করে শাহরুখ কন্যা ক্যাপশনে ‘Friends’ (সঠিক বানান ‘friends’) বানান ভুল লেখেন। যে কারণে কেউ সুহানাকে সঠিক বানান লেখার পরামর্শ দিয়েছেন, কেউ বা আবার ফ্রেন্ডস বানান সুহানা জানেন না বলে কটাক্ষ করেছেন। কেউ আবার মত্ত সুহানাকে কটাক্ষও করেছিলেন। ফের বন্ধুদের সঙ্গে পার্টি করার ছবি পোস্ট করে ট্রোল হতে হল সুহানাকে।
সম্প্রতি সুহানা খানের সঙ্গে তার বন্ধুদের একটি ছবি ফের আলোচনার মুখে ফেলেছে তাকে। খালি গায়ে থাকা বন্ধুদের সঙ্গে ছবি তোলায় তাকে ফের ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। বর্তমানে লন্ডনে পড়াশোনা করছেন সুহানা খান। নেটিজেনদের একাংশ বলছেন, নিজের সংস্কৃতির ভুলে গিয়েছে সুহানা, কেউ বা সুহানার পড়াশোনা নিয়েও প্রশ্ন তুলেছেন।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবিতে সুহানা খানকে তার কিছু বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে। এই ছবিতে তার অনেক বন্ধুরই গায়ে শার্ট নেই। এই বন্ধুদের সঙ্গে পার্টি ছবি শেয়ার করার পর থেকেই ট্রোলিং শুরু হয়েছে শাহরুখ গৌরীর এই সন্তানকে নিয়ে। সুহানা খানের ছবিতে একজন মন্তব্য করেছেন, “সুহানা, এটি পশ্চিমি সংস্কৃতি, আপনি আমাদের সংস্কৃতি ভুলে যাবেন না।” অন্য এক ব্যক্তি সুহানাকে প্রশ্ন করেছেন, “ওখানে তুমি পড়তে গিয়েছো না শুধু পার্টি করতে!”
অবশ্য সোশ্যাল মিডিয়ায় শুধু ট্রোল নয়, সুহানা প্রশংসাও কুড়িয়েছেন ভক্তদের। সুহানা খানের বন্ধু ও অনুরাগীদের কেউ কেউ সুন্দর বলে কমেন্ট করেছেন তো কেউ আবার বলেছেন রকস্টার।
বলিউডের বাদশা কিং খানের কন্যা সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন। সিনেমায় এখনই পা না দিলেও সুহানা খান সবসময়েই খবরের শিরোনামে। সুহানা খানেরও ইচ্ছা বলিউডে পা রাখা। কিন্তু তার বাবা শাহরুখ খান একটি ইন্টারভিউয়ে বলেছিলেন, সুহানা নিজের পড়াশোনা শেষ করার পরেই একমাত্র চলচ্চিত্রে কাজ করবে। সুহানা খান নিজের নাটকের ভিডিও এবং ছবির কারণে যথেষ্ট আলোচিত এবং প্রশংসিতও। সূত্র: এনডিটিভি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft