শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
গাঁজা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে খুন
পটুয়াখালী সংবাদদাতা :
Published : Friday, 28 June, 2019 at 3:11 PM
গাঁজা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে খুনপটুয়াখালীর বাউফলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুভংকর হাওলাদার হত্যাকাণ্ডের মূল আসামি সাইফুল ইসলামকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মইনুল হাসান।
পুলিশ সুপার মইনুল হাসান জানান, গত ২২ জুন সুভংকর ও তার লোকজন ১০০ টাকার জন্য সাইফুলকে মারধর করেন। তার প্রেক্ষিতে গত ২৪ জুন দুপুরে সাইফুল তার বাবার মোবাইল থেকে সুভংকরের সঙ্গে কথা বলেন ও ওইদিন সন্ধ্যায় দেখা করতে বলেন। সন্ধ্যায় তারা সোলাবুনিয়া বাজারে একসঙ্গে চা-সিগারেটও খান।
তিনি আরও জানান, সাইফুল তাকে নিয়ে আশুলিয়া বাজার থেকে দক্ষিণ দিকে গোলাবাড়ি বাজারে যান এবং একটি চায়ের দোকানে চা-সিগারেট খান। পরে গাঁজা খাওয়ার কথা বলে আদাবাড়িয়া আতোষখালী গ্রামের ৭নং ওয়ার্ডের জয়নালের বাড়ির পাশে গোলাবাড়ির খালে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে জঙ্গলে গেলে সাইফুল তাকে পেছন থেকে লাথি মারেন। এতে সুভংকর পড়ে গেলে সাইফুল সুভংকরকে রুমাল দিয়ে গলায় ফাঁস দেন। এতে তার মৃত্যু হলে সাইফুল কোমরের বেল্ট দিয়ে টেনে তাকে খালের পানিতে ফেলে দেন।
তিনি আরও জানান, বৃহস্পতিবার রাত ১১টায় আদাবাড়িয়ার মিলঘর এলাকায় অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেফতার করা হয়।
বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে সুভংকরের বাবা সত্য হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় অজ্ঞাত আসামির নামে হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় আজ সাইফুলকে জেল হাজতে পাঠানো হবে।
উল্লেখ্য, গত ২৬ জুন পটুয়াখালীর বাউফলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুভংকর হাওলাদারের ভাসমান মরাদেহ উদ্ধার করে পুলিশ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft