মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
জাতীয়
রিফাত হত্যায় জড়িতদের রাতারাতি গ্রেফতার করা সম্ভব নয় : কাদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 28 June, 2019 at 4:30 PM
রিফাত হত্যায় জড়িতদের রাতারাতি গ্রেফতার করা সম্ভব নয় : কাদেরবরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় জড়িতদের রাতারাতি গ্রেফতার করা সম্ভব নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, এখন পর্যন্ত ৩ জন আসামি গ্রেফতার হয়েছে। সবকিছু রাতারাতি সম্ভব হয় না। যারা অপরাধ করেছে সকলকেই বিচারের আওতায় আনা হবে। অপরাধী অপরাধ করে পালিয়ে থাকার চেষ্টা করবে এটাই স্বাভাবিক। বাকিদের কেউ গ্রেফতার করা হবে।
শুক্রবার (২৮ জুন) বেলা ১২টার সময় ধানমন্ডি আওয়ামী লীগ রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।
তিনি বলেন, যে দল দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে, যে দলের প্রধান দুর্নীতির কারণে জেলে বন্দি আছে। যে দলের গঠনতন্ত্র দুর্নীতির পক্ষে তৈরি করা হয়েছে, সেই দলের মুখে বিচারহীনতার সংস্কৃতির কথা শোভা পায় না।
আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান পরিচালনা সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,জাতীয় নির্বাচনের মধ্য দিয়ে অনেক নতুন মুখ আওয়ামী লীগে অংশগ্রহণ করেছে তাদেরকে সদস্য করা হবে।
জামায়াত-বিএনপিকে কি সদস্য করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, জামায়াত-বিএনপিকে সদস্য করার প্রশ্নই আসে না। তবে যাকে সদস্য করা হবে তার ব্যাপারে খতিয়ে দেখা হবে।
ওবায়দুল কাদের বলেন, যাকে সদস্য করা হবে তাকেই খতিয়ে দেখা হবে। নতুনরা নিয়মতান্ত্রিকভাবে এগিয়ে আসুক। আমরা তাদেরকে স্বাগত জানাবো। নতুন ফুল ফুটুক এটা আমরা চাই।
জামায়াত এখন দেশ প্রেমিক দল হিসেবে পরিচয় দিচ্ছে এ ব্যাপারে তিনি বলেন, জামায়াতের কার্যক্রমের মাধ্যমে দেখা যাবে তারা দেশ প্রেমিক হয়েছে কিনা। আমি হঠাৎ করে বললাম আমি ভালো হয়ে গেলাম এটা তো আর গ্রহণযোগ্য হবে না। তাদের কার্যক্রমে এটা প্রকাশ পাবে।
সম্মেলন সম্পর্কে মন্ত্রী বলেন, তিন বছরের মধ্যে সম্মেলন করার নিয়ম ।আমাদের গঠনতন্ত্র নিয়ম মেনে কার্যক্রম চলছে এবং এই বছরের মধ্যেই সম্মেলন করা হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft