সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
পাবনায় ভেজাল মাঠা কারখানার মালিক আটক
পাবনা প্রতিনিধি :
Published : Friday, 28 June, 2019 at 5:52 PM
পাবনায় ভেজাল মাঠা কারখানার মালিক আটকপাবনায় ভেজাল ও অবৈধ মাঠা কারখানার মালিক দুলাল ঘোষকে (৪০) আটত করেছে র‌্যাব। ভেজাল মিষ্টান্ন তৈরির অভিযোগে তার বিরুদ্ধে সুজানগর থানায় মামলা রয়েছে।
শুক্রবার (২৮ জুন) সকালে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এসএম জামিল আহমেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, পাবনার সুজানগর উপজেলার চরদুলাই এলাকায় র‌্যাবের একটি ভ্রাম্যমাণ টিম অভিযান চালায়। সেখানে ভেজাল ও অবৈধ পন্থায় কয়েকটি কারখানায় দই, ঘি, মাখন ও মাঠা তৈরি করার কয়েক জন কর্মচারীকে আটক করা হয়। জব্দ করা হয় বিপুল পরিমাণ ভেজাল দই, ঘি, মাখন ও মাঠা। তবে সেসময় কারখানার মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এ ঘটনায় সুজানগর থানায় বিশেষ ক্ষমতা আইনে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ জুন) রাতে মামলাটির এজাহার নামীয় ৩ নম্বর আসামি ওই এলাকার নন্দিতাপাড়ার মৃত অজিত চন্দ্র ঘোষের ছেলে দুলাল ঘোষকে পাবনা শহরের এ আর কর্নারের সামনে থেকে গ্রেফতার করে।
পরে তার দেহ তল্লাশি করে চার লাখ সাত হাজার ৪৩০ টাকা, ভারতীয় ৩৪০ রুপি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাকে সুজানগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft