বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
শিক্ষা বার্তা
রাবিতে নবজাগরণের “স্বেচ্ছাসেবী ও উচ্চতর অধ্যায়ন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
মুজাহিদ হোসেন, রাবি :
Published : Friday, 28 June, 2019 at 7:05 PM
রাবিতে নবজাগরণের “স্বেচ্ছাসেবী ও উচ্চতর অধ্যায়ন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিতরাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নবজাগরণ ফাউন্ডেশনের উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের প্রায় ১৫০জন শিক্ষার্থীদের নিয়ে “স্বেচ্ছাসেবী ও উচ্চতর অধ্যায়ন”  শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮জুন) বিকেল ৩ টায় ডীনস কমপ্লেক্স এর কনফারেন্স রুমে এটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নবজাগরণ ফাউন্ডেশনের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিরাজুম মুনিরা খান যিনি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের বল স্টেট ইউনিভার্সিটিতে গ্রাজুয়েট রিসার্চ এসিস্ট্যান্ট হিসাবে কর্মরত আছেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নবজাগরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আহম্মেদ সজীব। এতে সভাপতিত্ব করেন নবজাগরণ ফাউন্ডেশনের বর্তমান সভাপতি এনামুল ইসলাম তুহিন।
সেমিনার সম্পর্কে আহবায়ক ইশরাত জাহান বলেন, নবজাগরণ ফাউন্ডেশন তরুণদের উন্নয়নে ক্রমাগত কাজ করে চলেছে। এই অনুষ্ঠানটি তারই একটি অংশমাত্র। নবজাগরণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের কাজের পরিধি বেড়েই চলেছে। আমাদের তরুণদের অনেকের ইচ্ছাই থাকে বাইরের দেশে উচ্চশিক্ষার জন্য যাওয়ার। কিন্তু তথ্যের অভাবে আর হয়ে উঠে না, এজন্য আমাদের এ আয়োজন।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি বলেন, নবজাগরণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজের পাশাপাশি তরুণ তরুণীদের স্কিল ডেভেলপমেন্ট নিয়েও কাজ করে চলেছে। স্বেচ্ছাসেবীতা কি ও হায়ার স্টাডির জন্য কি কি জরুরী সেসব সবাইকে জানানোর জন্য এ আয়োজন। নবজাগরণ ফাউন্ডেশন প্রতিনিয়ত এসব নিয়ে কাজ করে চলেছে।
সেমিনার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নবজাগরণের উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক নাঈম হোসাইন, সহ-সভাপতি কাজী রতন,যুগ্ম -সাধারণ সম্পাদক আলী শাহরুখ, সাংগঠনিক সম্পাদক আরিফ জাহান প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft