মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
সারাদেশ
টাঙ্গাইলে স্কুলছাত্রের উপর হামলা : ফুঁসে উঠছে এলাকাবাসী
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Friday, 28 June, 2019 at 8:06 PM
টাঙ্গাইলে স্কুলছাত্রের উপর হামলা : ফুঁসে উঠছে এলাকাবাসীটাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্র হৃদয় মোল্লা সন্ত্রাসী হামলার শিকার হয়ে ঢাকায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হামলাকারীদের বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী।
শুক্রবার (২৮ জুন) দুপুরে উত্তরবঙ্গের প্রবেশদ্বার এলেঙ্গা বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেন। হৃদয় উপজেলার এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং রাজাবাড়ী গ্রামের ট্রাক চালক শহিদুল ইসলামের ছেলে।
টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী, বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী প্রমূখ।
বক্তরা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে সবুজ, সজীব, রাফিসহ হৃদয়ের উপর হামলাকারীদের গ্রেফতার না করা হলে কঠিন আন্দোলন করা হবে। পরে কালিহাতী থানার ওসি তদন্ত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের আশ্বাস দিলে কর্মসূচি স্থগিত করা হয়।
জানা যায়, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে ১৫-২০ জনের একদল যুবক র‌্যাগিং করে হৃদয়কে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
পরে তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলজে হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
ঘটনার পরেরদিন হৃদয়ের পিতা শহিদুল ইসলাম সবুজ, সজীব, রাফিসহ ১০-১২ আসামি করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তিনদিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত একজন আসামিকেও গ্রেফতার করতে পারেনি।
এদিকে হৃদয়ের উপর অমানবিক হামলার ঘটনায় সাধারণ জনগণ ক্ষিপ্ত হয়ে উঠেছেন। ফেসবুকে চলছে নিন্দার ঝড় ও নানা সমালোচনা।হৃদয়ের পিতা শহিদুল ইসলাম বলেন, আমার ছেলেকে যারা অমানবিকভাবে মেরেছে তাদের কঠিন শাস্তি চাই।
এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম বলেন, হৃদয়ের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অভিযোগ প্রমাণিত হলে তাদের বিদ্যালয় থেকে বহিষ্কার করা হবে।
কালিহাতী থানার অফিসার ইনাচর্জ (ওসি তদন্ত) বলেন, আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। আশা করি খুব দ্রুত গ্রেফতার হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft