বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
এবার ঢাকায় আসছে ‘অ্যানাবেল কামস হোম’
বিনোদন ডেস্ক :
Published : Friday, 28 June, 2019 at 8:19 PM
এবার ঢাকায় আসছে ‘অ্যানাবেল কামস হোম’বর্তমান সময়ের কিশোর-কিশোরীরা, যুবি-যুবতীরা ভৌতিক বা হরর ছবির প্রতি বেশি আকৃষ্ট হচ্ছে। হলিউদ, বলিউড ও অন্যান্য ভৌতিক ছবি গুলো তুলনামূলক অধিক ব্যাবসা সফল। আর ভৌতিক ছবির কথা বললে প্রথমেই মাথায় আসে ‘অ্যানাবেল’ছবিটির কথা।
২০১৪ সালে মুক্তি পায় ভয়ঙ্কর এক পুতুলের গল্প নিয়ে নির্মিত ভৌতিক ছবি ‘অ্যানাবেল’। এরপর ২০১৭ সালে মুক্তি পায় এর সিক্যুয়াল ‘অ্যানাবেল: ক্রিয়েশন’। এর ধারাবাহিকতা বজায় রেখে এবার আসছে অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম সিনেমা ‘অ্যানাবেল কামস হোম’। আগের দুটি পর্বই ছিল ব্যবসা সফল।
শুক্রবার (২৮ জুন) ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও।
আগের দু’টি ‘অ্যানাবেল’র মতো নতুনটিরও গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক করছেন তিনি। এ ছবিটি প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।
‘অ্যানাবেল’ছবিটিতে দেখা গিয়েছিল, আদরের মেয়েটির আকস্মিক মৃত্যুর ২০ বছর পরে এক পুতুল-নির্মাতা ও তার স্ত্রী তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী ও কিছু অনাথ বাচ্চাকে জায়গা দেন। তারপরে শুরু হয় ভয়ঙ্কর সব কাণ্ড। অ্যানাবেল নামের পুতুলটি কেন্দ্র করেই মূলত ছবিটি নির্মিত হয়েছিল।
এবারের দেখা যাবে, অ্যানাবেল এর ধ্বংসাত্মক আচরণ বন্ধ করার জন্য পুতুলটিকে লোরেন ওয়রেন তাদের ঘরের পুরোহিতের মন্ত্র পড়া একটি পবিত্র কাচের বাক্সে আটকে রেখেছিলেন। কিন্তু ভয়ঙ্কর এক রাতে অ্যানাবেল রুমের খারাপ আত্মাদের জাগিয়ে তোলার মধ্যমে নিজেকে মুক্ত করে ফেলে। এরপর তাদের লক্ষ্য থাকে ওয়ারেনের দশ বছর বয়সী মেয়ে জুডি এবং তার বন্ধুদের ক্ষতি করা।
আগের দুই পর্বের মতো ‘অ্যানাবেল কামস হোম’ও বক্স অফিসে দারুণ ব্যবসা করবে বলে ছবির বাণিজ্যিক বিশ্লেষকরা মনে করছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft