বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
সারাদেশ
চট্টগ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধ ২, আহত ৪
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Saturday, 29 June, 2019 at 8:57 PM
চট্টগ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধ ২, আহত ৪চট্টগ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
শনিবার (২৯ জুন) বিকেলে নগরীর লালখান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- মো. মোবারক (১৭), রাকিব (১৭), মনির হোসেন (৪০) ও মো. সোহেল (২৩)। এদের মধ্যে মনির ও মো. মোবারক গুলিবিদ্ধ হন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব মিত্র চোধুরী জানান, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাতের অনুসারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত রয়েছে।
গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হলেও এমন ঘটনা ঘটেনি বলে জানান নগরীর বায়োজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার। তিনি বলেন, ‘সামান্য কথাকাটাকাটি হয়েছে। গুলি নিক্ষেপের কোনো ঘটনা ঘটেনি।’
এর আগে গত শুক্রবার (২৮ জুন) রাত সোয়া ১১টায় বিয়ের দাওয়াত খেয়ে বাসায় ফেরার সময় হানিফ, সুমন, ওয়াসিম ও নিপুর নেতৃত্বে লালখান বাজার কর্ণার হোটেল মোড়ে ওয়ার্ড যুবলীগ নেতা সাইদুল ইসলামকে ছুরিকাঘাত করা হয়।
এ সময় তাকে রক্ষা করতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা এফাজ উদ্দিন সবুজ ও শ্রমিক লীগ নেতা কামাল হোসেন আহত হন। পরবর্তীতে ঘটনার প্রতিবাদে মিছিল বের হলে সেখানে মাসুমের নেতৃত্বে হামলা চালানো হয় বলে অভিযোগ করা হয়। এছাড়া লাইসেন্স করা পিস্তল থেকে মাসুম ৪ রাউন্ড গুলি করে বলেও জানানো হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft