রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
সারাদেশ
বন্ধুর পা‌পের ভাগ আমি কেন নেব? আমি তো নিরীহ : গ্রেফতারের পর সাইমুন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 29 June, 2019 at 8:57 PM
বন্ধুর পা‌পের ভাগ আমি কেন নেব? আমি তো নিরীহ : গ্রেফতারের পর সাইমুনচাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় স‌ন্দেহভাজন হিসেবে গ্রেফতার হয়েছেন সাইমুন। সে মূল হোতা নয়ন বন্ডের বন্ধু।
গ্রেফতারের পর সাইমুনকে পটুয়াখালী থানার হাজতখানায় রাখা হয়েছে। সেখানে সে এক সাংবাদিকের সঙ্গে কথা বলেছে।
সাইমুন জানায়, আসামিদের সঙ্গে তার বন্ধুত্ব আছে। তার স্ত্রীর ক‌লে‌জের পরীক্ষা সংক্রান্ত কা‌জে সে পটুয়াখালীতে যায়। রিফাত হত্যার দুই‌দিন পর সে পটুয়াখালী যায়।
সাইমুন বলেছে, ‘রিফাত হত্যা মামলার আসামিদের ছাড়াও অনেকের সঙ্গে আমার বন্ধুত্ব আছে। কিন্তু আমি এ ঘটনার সঙ্গে কোনোভাবেই জ‌ড়িত না। বন্ধুত্ব অনেকের সঙ্গেই থাক‌তে পা‌রে; বন্ধুর পা‌পের ভাগ আমি কেন নেব? আমি তো নিরীহ।’
পু‌লি‌শের নির্ভর‌যোগ্য একা‌ধিক সূত্র জানায়, সাইমু‌নের মুঠোফোন জব্দ করা হ‌য়ে‌ছে। অন্য আসামিদের গ্রেফতা‌রে পু‌লি‌শ সর্বত্র অভিযান চালাচ্ছে।
বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় জ‌ড়িত থাকার স‌ন্দেহে সাইমুনকে পটুয়াখালী থে‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। শুক্রবার (২৮ জুন) দিনগত গভীর রা‌তে তাকে গ্রেফতার ক‌রা হয়।
পটুয়াখালী সদর থানার ওসি মোস্তা‌ফিজুর রহমান বলেন, গোপন খবরে শহরের সরকারি বা‌লিকা বিদ্যালয় সড়‌কের নানার বাসা থে‌কে সাইমুনকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। তার বাবা মো. কাওসার হো‌সেন লিটন। তাদের বাসা বরগুনার স্টে‌ডিয়াম সড়কে। তবে সে রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত আসামি না। ওই মামলার অজ্ঞাতনামা আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft