শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিশু রবিউলের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়ালেন প্রবাসী আশরাফুল
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Saturday, 29 June, 2019 at 8:19 PM
শিশু রবিউলের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়ালেন প্রবাসী আশরাফুলচরর্মরোগে আক্রান্ত ৪মাসের মিশু মোঃ রবিউল সরদারের যখন টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না তার পিতা। ঠিক তখনই সহযোগিতার হাত বাড়ালেন ফ্রান্স প্রবাসী রাজবাড়ীর কৃতি সন্তান আশরাফুল ইসলাম।
২৯ জুন শনিবার বিকেল শিশু মোঃ রবিউলের চিকিৎসার জন্য আশরাফুল ইসলামের দেওয়া অনুদান ১০হাজার টাকা হাসপাতালের তত্ত্বাবধায়ক দিপক কুমার, শিশু ডাক্তার মোঃ গোলাম ফারুক ও সাংবাদিক খন্দকার রবিউল ইসলাম শিশুটির পিতা জালাল সরদারের হাতে তুলে দেন।
মাত্র ৪মাস বয়সের শিশু মোঃ রবিউল সরদারকে রাজবাড়ী সদর হাসপতালে ভর্তি করে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন শিশুটির পিতা তিনমজুর রড মিস্ত্রী জালাল সরদার। কিন্ত টাকার অভাবে ছেলেকে উন্নত চিকিৎসার করাতে হিমসিম খাচ্ছিল। রাজবাড়ী সদর হাসপাতালে চরর্মরোগের ডাক্তার না থাকায় ৫শত টাকা ফি দিয়ে বেসরকারী ক্লিনিকে গিয়ে ডাক্তার দেখাতে হয়। কিন্তু টাকার অবভাবে ডাক্তার দেখাতে পারছিলেন না জালাল সরদার।
এখবর শিশু রবিউলের পাশের বের্ডে থাকা আরেক রুগি ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলামকে ফেসবুকের মাধ্যমে জানান। পরে তিনি সাংবাদিক খন্দকার রবিউল ইসলামের কাছে ১০হাজার টাকা পাঠান এবং শিশুটির বিষযে খোজঁ নিয়ে তার বাবার হাতে টাকা তুলে দিতে বলেন।
ফ্রান্স প্রবাসাী আশরাফুল ইসলাম বলেন, শিশু রবিউলের বিষয়ে হাসপাতাল থেকে একজন রুগি আমাকে জানায় এবং তার একটি ছবি আমার কাছে পাঠায়। শিশুটির ছবি দেখে খুব খারাপ লাগছিল। তাই আমি বিষটি সাংবাদিক রবিউলকে জানাই এবং তার কাছে কিছু আর্থিক সহযোগিতা পাঠাই, যাতে শিশুটির বাবা তার চিকিৎসা করাতে পারেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft