বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
লাভলু ও পরীকে ঘিরে কানাঘুষা
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 30 June, 2019 at 6:20 AM
লাভলু ও পরীকে ঘিরে কানাঘুষাসম্প্রতি ঢালিউড নায়িকা পরীমনির সাথে জনপ্রিয় নাট্য নির্মাতা ও ডিরেক্টর সালাউদ্দিন লাভলুর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। পরীমনি ছবিটি তার নিজস্ব ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন।
ছবির ক্যাপশনে তিনি লিখেন, আমরা রাখি পরা ভাই-বোন, হচ্ছে কিছু আয়োজন, অপেক্ষায় থাকুন কিছুক্ষণ।
এই ছবি ও ক্যাপশন দেখামাত্র নির্মাতা ও নায়িকাকে নিয়ে নানা রকম গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই ধারনা করছেন, দুই তারকা নতুন কোনো চলচ্চিত্রের আয়োজন করছেন।
ছবির নিচে পরীমনিকে অগ্রিম শুভকামনাও জানিয়েছেন অনেকে। নির্মাতা সালাউদ্দিন লাভলু ও নায়িকা পরীমনির নতুন কাজ দেখার আশা প্রকাশ করেছেন সকলে।
এ ব্যাপারে পরীমনি বলেন, সালাউদ্দিন লাভলুর মতো একজন গুণী নির্মাতার পরিচালনায় অভিনয় করতে পারা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। তার পরিচালনায় অভিনয় করার ইচ্ছে অনেক দিনের। কাজের পরিকল্পনা চলছে। কোনো কিছু চূড়ান্ত হওয়ার আগে এরচেয়ে বেশি কিছু না বলাই ভালো।
অন্যদিকে সালাহউদ্দিন লাভলু বলেন, পরীমনির সঙ্গে প্রায়ই দেখা হয়। তখনই মজার ছলে বায়না ধরে সে, ভাইয়া কবে নতুন ছবি বানাবেন? আপনার ছবিতে কবে কাজ করবো! আমি তখন বলি হয়ে যাবে কোনো একসময়। কিন্তু এখনও কোনো কাজ করা হয়নি আমাদের। কোনো কাজ হলে নিশ্চয়ই জানতে পারবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft