বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
মোটা অঙ্কের টাকা নিয়ে পালাল দুবাই শাসকের স্ত্রী!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 30 June, 2019 at 8:20 PM
মোটা অঙ্কের টাকা নিয়ে পালাল দুবাই শাসকের স্ত্রী!মোটা অঙ্কের টাকা নিয়ে লন্ডনে পালিয়েছেন দুবাইয়ের শাসকের স্ত্রী। সম্প্রতি ধনকুবের বাদশাহ শেখ মোহাম্মদ বিন রাশিদ আল মাকতুমের সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে প্রিন্সেস হায়া আল হোসাইনের।
প্রতিবেদনে বলা হয়েছে, প্রিন্সেস হায়া বিন্তে আল হুসেইন বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩২ কোটি টাকা ও তার সন্তান নিয়ে দুবাই’র শাসককে ছেড়ে পালিয়ে গেছেন। সেইসঙ্গে পালানোর পর দুবাই’র শাসককে তালাকের নোটিশ পাঠিয়েছেন। খবর দ্য সানের।
খবরে বলা হয়েছে, প্রিন্সেস হায়াকে চলতি বছরের ফেব্রুয়ারি থেকে জনসম্মুখে দেখা যাচ্ছিলো না। এমনকি তার সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টগুলো চালু নেই। যেখানে তিনি প্রতিনিয়ত দাতব্য কাজের ফটো পোস্ট করতেন।
বলা হচ্ছে, তিনি তার কন্যা জালিয়া (১১) ও পুত্র জাভেদকে (৭) নিয়ে জার্মানিতে পালিয়ে গেছেন। জার্মানিতে তিনি রাজনৈতিক আশ্রয়ের আবেদন করেছিলেন।
আরব মিডিয়া জানাচ্ছে, জার্মান কূটনৈতিক প্রিন্সেস হায়াকে দুবাই থেকে পালাতে সাহায্য করেছে। কেননা দেশ দুইটির মধ্যে কূটনৈতিক সম্পর্কের টানাপোড়ান চলছে।
এছাড়া খবরে আরও বলা হয়েছে, দুবাই'র শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম তার স্ত্রীকে ফেরত পেতে জার্মানিকে অনুরোধ করেছেন। কিন্তু জার্মান কর্তৃপক্ষ দুবাই’র শাসকের অনুরোধ প্রত্যাখ্যান করেছে। নতুন জীবন শুরু করতে ৩৩২ কোটি টাকা নিয়ে দুবাই’র শাসককে ছেড়ে পালিয়েছেন হায়া।
এদিকে দুবাই'র শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম তার স্ত্রীর এমন কাজকে বিশ্বাসঘাতকতা বলে উল্লেখ করেছেন



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft