বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
এরশাদ শঙ্কামুক্ত নন : জিএম কাদের
কাগজ ডেস্ক :
Published : Monday, 1 July, 2019 at 4:56 PM
এরশাদ শঙ্কামুক্ত নন : জিএম কাদেরজাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের
সোমবার (০১ জুলাই) বেলা ১টার দিকে রাজধানীর বনানীতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
এ সময় উপস্থিত ছিলেন- জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, জাপার প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী, রংপুর সিটি করপোরেশনের চেয়ারম্যান মোস্তাফিজার রহমান।
জিএম কাদের বলেন, আজ সকাল পর্যন্ত চিকিৎসকদের ভাষায়, এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। এর অর্থ, শুভ লক্ষণ। সুনির্দিষ্ট করে বলতে গেলে, ওনার ফুসফুসের যে ইনফেকশন আছে সেটা এখন ভালোর দিকে। দু ঘণ্টা পরপর তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে।
তিনি বলেন, এরশাদের কিডনিতে ইনফেকশন হয়েছে। সেটার ফাংশনে একটু সমস্যা হচ্ছে। ওনার যে বয়স এবং জটিলতা তাঁর শরীরে আছে। সব মিলিয়ে তিনি শঙ্কামুক্ত নন।
এরশাদের মৃত্যুর খবর দিয়ে দু’জন মন্ত্রীর দেওয়া ফেসবুক স্ট্যাটাসের বিষয়ে সাংবাদিকেরা দৃষ্টি আকর্ষণ করলে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আজকাল অনেকের ভুয়া আইডি বের হয়েছে। আবার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের অনেকের আইডি অন্যরা পরিচালনা করেন। সেটা যাই হোক, ভবিষ্যতে যাতে এ ধরনের কিছু না হয় সেটার অনুরোধ করব।
তিনি বলেন, সিএমএইচ কর্তৃপক্ষ বলেছে, তারা প্রয়োজনে আইএসপিআরের মাধ্যমে এরশাদের শারীরিক অবস্থা সংক্রান্ত সংবাদ পরিবেশন করবে। না জেনে কোনো ধরনের সংবাদ প্রচার করতে সাংবাদিকসহ সব সবার প্রতি অনুরোধ করেন জিএম কাদের।
উন্নত চিকিৎসার জন্য এরশাদকে বাইরে পাঠানোর বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, চিকিৎসকেরা এ বিষয় কোনও পরামর্শ এখনো দেননি। তার যে শারীরিক অবস্থা, সেই অবস্থায় এটা সঠিক হবে বলে মনে হয় না।
সম্মেলেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এরশাদকে দেখতে যাওয়ার কথা ছিল। চোখের সমস্যার কারণে তিনি আসতে পারেননি। তিনি বাসাতেও কাউকে আজ সাক্ষাৎ দিচ্ছেন না। প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে পাঠিয়েছিলেন সিএমএইচে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft