সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
জাতীয়
গ্যাসের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি গণফোরামের
কাগজ ডেস্ক :
Published : Monday, 1 July, 2019 at 8:47 PM
গ্যাসের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি গণফোরামেরগ্যাসের অযৌক্তিক মূল্য বৃদ্ধি অবলিম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে গণফোরাম। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া এই দাবি জানান।
বিজ্ঞপ্তিতে রেজা কিবরিয়া বলেন, দেশে যে হারে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে তা সর্ম্পূণ অযৌক্তিক। সরকাররে দুর্নীতি, অদক্ষতা ও দেশ পরচিালনায় ব্যর্থতার জন্য গ্যাসের দাম বাড়িয়ে জনগণরে উপর নতুন বোঝা চাপিয়ে দেওয়া হচ্ছে। এর ফলে রান্নার গ্যাসের জন্য চুলা ভিত্তিক গ্রাহকদের প্রতি মাসে ২৩ শতাংশ এবং মিটার ভিত্তিক গ্রাহকদের ৩৮ শতাংশ বেশি অর্থ খরচ করতে হবে। যানবাহনে জ্বালানি হিসেবে যারা সিএনজি ব্যবহার করেন, তাদের খরচ বাড়বে সাড়ে ৭ শতাংশ।
পাশাপাশি বিদ্যুৎ উৎপাদন, সার, শিল্প ও বাণিজ্যিক খাতে গ্যাসের দাম বাড়ানো হয়েছে ৩৫ থেকে ৬৫ শতাংশ পর্যন্ত। গ্যাসের দাম বাড়ানোর ফলে গণ-পরিবহনের ভাড়া বাড়বে, শিল্পোৎপাদনে খরচ বাড়বে। অযৌক্তিক ভাবে গ্যাসের দাম বাড়িয়ে এই সরকার আবার প্রমাণ করল যে তারা জনগণের স্বার্থে দেশ পরিচালনা করছে না। দেশের মানুষের বুঝতে বাকী নেই যে এই জনপ্রতিনিধিবিহীন সরকার জনগণের কষ্ট গ্রাহ্য করে না।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft