বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
সব পোস্ট ডিলিট করলেন জাইরা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 1 July, 2019 at 8:08 PM
সব পোস্ট ডিলিট করলেন জাইরাজাইরা ওয়াসিম। আমির খানের ‘দঙ্গল’ ছবি থেকেই তাকে প্রথম চেনে দর্শক। গোলগাল কাশ্মীরি মেয়েটিকে মনে ধরে যায় সবার। প্রথম ছবিই জাতীয় পুরস্কার এনে দেয় জাইরাকে। তারপর হাতে আসে আরও ছবি। আমির খানের আরেক ‘সিক্রেট সুপারস্টার’-এ জাইরাই দেখায় কীভাবে স্বপ্নকে আঁকড়ে বাঁচতে হয়। সেই জাইরাই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ যেন অঙ্কুরেই বিনাশ!
মাঝে গড়িয়েছে পাঁচ বছর। জাইরার মধ্যে অনেকেই সম্ভাবনা দেখেছিলেন। কিন্তু মাঝপথে আচমকা তার অভিনয় ছাড়ার সিদ্ধান্তে চমকে গেছেন অনেকে। কেউ কেউ বলছেন, সামাজিক চাপে জাইরা সিনেমা ছাড়তে বাধ্য হচ্ছেন। কেউ আবার বলছেন, কারণ যাই হোক না কেন জাইরার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত।
রবিবার সকালে সিনেমা ছাড়ার ব্যাপারে বিবৃতি দিয়েছিলেন জাইরা। এবার সিনেমা ও অভিনয় সংক্রান্ত সব ছবি নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দিলেন ‘দঙ্গল’ কন্যা। এই দুই মাধ্যমে জাইরার সিনেমা জগতের সম্পর্কিত কোনো ছবি নেই।
রবিবার সোশ্যাল মিডিয়ার স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছিলেন, ‘বলিউড আমাকে খ্যাতি-অর্থ-প্রতিপত্তি-ভালোবাসা সব দিয়েছে। বদলে কেড়ে নিয়েছে আমার বিশ্বাস, ধর্ম ও আল্লাহর করুণা। বিশ্বাস করুন, এ জীবন আমি চাইনি। তাই এই পরিণতি মন থেকে একেবারেই মেনে নিতে পারছি না। মনের সঙ্গে সারাক্ষণ যুদ্ধ করতে করতে আমি ক্লান্ত। পাঁচ বছরে বুঝেছি, বলিউড আমার জন্য নয়।’
জাইরা আরও লিখেন, ‘বলিউড আমার ধর্ম, বিশ্বাস, আদর্শ ও আল্লাহর প্রতি আনুগত্য ও আমার ব্যক্তিগত জীবন নিয়ে বার বার কৌতূহল প্রকাশ করেছে। গোপনে রক্তাক্ত হয়েছি। তারপরেও নিজের বিরুদ্ধে গিয়ে সবার বিরুদ্ধে লড়াই করেছি। আর প্রতি মুহূর্তে বুঝেছি, আমি এই জীবন নিয়ে খুশি নই।’
ফেসবুকে দেয়া এই দীর্ঘ পোস্টে জাইরা আরও জানান, মাত্র পাঁচ বছরেই তিনি যেন বেঁচে থাকার মানে হারিয়ে ফেলেছেন। পাঁচ বছর ধরে নিজের সঙ্গে তিনি ছলনা করে এসেছেন। এই মিথ্যে অভিনয় আর বয়ে বেড়াতে পারছেন না। জাইরার মতে, কোরআনে যে শান্তির কথা বলা হয়েছে তা থেকে তিনি যেন বঞ্চিত।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft