সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
জাতীয়
সিডান গাড়ি পেলেন ৬২ অতিরিক্ত জেলা জজ
কাগজ ডেস্ক :
Published : Monday, 1 July, 2019 at 8:13 PM
সিডান গাড়ি পেলেন ৬২ অতিরিক্ত জেলা জজসিডান গাড়ি পেলেন অধস্তন আদালতে কর্মরত ৬২ জন অতিরিক্ত জেলা ও দায়রা জজ। গাড়িগুলোর চাবি হস্তান্তর অনুষ্ঠানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বিচারকদের উদ্দেশ্যে বলেছেন, এবার যে সব গাড়ি ক্রয় করা হয়েছে তার সবগুলো ব্রান্ড নিউ গাড়ি। গাড়িগুলো তিনি যত্ন সহকারে ব্যবহারের পরামর্শ দেন।
সোমবার (১ জুলাই) ঢাকার আব্দুল গণি রোডে নিবন্ধন অধিদপ্তর প্রাঙ্গণে ৬২ জন অতিরিক্ত জেলা ও দায়রা জজের নিকট গাড়ির চাবি হস্তান্তর করেন আইনমন্ত্রী।
আইন মন্ত্রণালয় সূত্র জানায়, ২০১৮-২০১৯ অর্থ বছরে অধস্তন আদালতে কর্মরত বিচারকদের জন্য ৩৮ কোটি ৭৬ লাখ ৩২ হাজার ৩৩০ টাকা ব্যয়ে মোট ১০৯ টি সিডান কার এবং ৬টি মাইক্রোবাস ক্রয় করা হয়। এগুলোর মধ্যে ১৭ কোটি ২১ লাখ ৯৪ হাজার ৩৩০ টাকা ব্যয়ে জেলা ও দায়রা জজ/ সমমর্যাদার কর্মকর্তাদের জন্য ৪৬টি কার, ১৮ কোটি ৩৪ লাখ ৫৮ হাজার টাকা ব্যয়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজদের জন্য ৬২টি কার এবং ৬৩ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে প্রশাসনিক আপিল ট্রাইব্যুালের জন্য একটি কার ক্রয় করা হয়।
এছাড়া ২ কোটি ৫৫ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে ছয়টি জেলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জন্য ৬টি মাইক্রোবাস ক্রয় করা হয়েছে।
গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, যুগ্ম সচিব গোলাম সারোয়ার, বিকাশ কুমার সাহা ও হাবিবুর রহমান, সলিসিটর জেসমিন আরা, নিবন্ধন অধিদপ্তরের মহা পরিদর্শক খান মো আব্দুল মান্নান সহ মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft