সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
কাঠালিয়ায় নারী নরসুন্দর শেফালী রানীকে জমি ও ঘর প্রদান
বাংলাদেশে কেউ গৃহহীন থাকবেন না : ডা. এনামুর রহমান
সাকিবুজ্জামান সবুর, কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি :
Published : Tuesday, 2 July, 2019 at 7:14 PM
বাংলাদেশে কেউ গৃহহীন থাকবেন না : ডা. এনামুর রহমানদুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন, যে বাংলাদেশে কেহ গৃহহীন থাকবেন না। সেই লক্ষে তিনি কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ঝালকাঠির কাঠালিয়ার একমাত্র নারী নাপিত শেফালী রানী শীলকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তার জন্য ৫ শতাংশ জমি ও ঘর বরাদ্দের জন্য কাগজপত্র নিয়ে তার বাড়িতে এসেছি। ২মাসের মধ্যেই তার ঘর নির্মানের কাজ শেষ হবে। এ কার্যক্রম থেকে এটাই প্রমান হয় যে, বাংলাশে আওয়ামীলীগের সরকার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার, একটি কল্যানমূখী সরকার। শেখ হাসিনা একজন মানবতাবাদি নেতা, মানবতাবাদি প্রধানমন্ত্রী।
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ঝালকাঠির কাঠালিয়ার একমাত্র নারী নাপিত শেফালী রানী শীলকে জমি ও ঘর বরাদ্দের কাগজপত্র হাতে তুলে দিতে তার বাড়ি উপজেলার বলতলা গ্রামের গিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি এসব কথা বলেন। বাংলাদেশে কেউ গৃহহীন থাকবেন না : ডা. এনামুর রহমান
বাংলাদেশে কেউ গৃহহীন থাকবেন না : ডা. এনামুর রহমানপরে এ উপলক্ষে স্থানীয় বলতলার দোগনা বাজারে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী। ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোহসীন, ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনিরসহ জনপ্রতিনিধি, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন।
ঝালকাঠির কাঠালিয়ার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামের দোগনা বাজারে ক্ষুর, কাচি ও চিরুনি নিয়ে একযুগ ধরে দোগনা বাজারের একমাত্র নর সুন্দর হিসেবে চুল কেটে যাচ্ছেন তিনি। মানুষিক ভারসাম্যহীন স¦ামী যাদব শীল ২০১২ সালে নিরুদ্দেশ হওয়ার পর একটি খুপড়ি ঘরে ৪ মেয়ে ও ১ ছেলে নিয়ে নাপিতের কাজ কেরই মানবেতর জীবনযাপন করছেন এবং কোনমতে তাদের লেখাপড়া ও সংসার চালাচ্ছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft