রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচি
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 2 July, 2019 at 7:14 PM
টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচিপৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে টাঙ্গাইল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। মঙ্গলবার সকাল ১১ টায় টাঙ্গাইল পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে শহীদ মিনারে এ কর্মসূচির আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শিব্বির আহমেদ আজমী, সিনিয়র সভাপতি শাহনেওয়াজ পারভীন, সহ-সভাপতি শওকত হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেবসহ জেলার ১১ টি পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।
বক্তারা বলেন, পৌরসভার মাধ্যমে জন্ম সনদ, বিভিন্ন প্রতিষেধক টিকা, মশা নিধনসহ প্রতিটি মানুষের সার্বিক সেবা প্রদান করা হয়। যারা এই সেবা প্রদান করেন তারা অনেনেই ১৫-৬৬ মাস পর্যন্ত বেতন পাচ্ছে না। তাদের পরিবারের সদস্যরা খুব কষ্টে জীবন যাপন করছে। তাই প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনিতো মানবতার মা। হাজার হাজার রোহিঙ্গাদের আমাদের দেশে ঠাই দিয়ে তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করছেন। সেদিক বিবেচনা করে আন্দোলনকারীদের দাবি মেনে নেওয়ার আহ্বান জানান বক্তারা।
এদিকে কর্মসূচি চলাকালে সকল প্রকার নাগরিক সেবা প্রদান বন্ধ থাকায় সেবা গ্রহীতারা চরম দুর্ভোগের স্বীকার হন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft