শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
আড়াল ভেঙে শুটিংয়ে শখ
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 3 July, 2019 at 2:41 PM
আড়াল ভেঙে শুটিংয়ে শখপ্রায় দেড় বছরের আড়াল ভেঙে প্রকাশ্যে আসলেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। বুধবার (৩ জুলাই) থেকে তিনি শুটিংয়ে অংশ নিবেন। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শেখ সেলিম।
এদিকে শুটিংয়ে ফিরে সহশিল্পী হিসেবে পাচ্ছেন দেশের শীর্ষ অভিনেতাদের একজন, জাহিদ হাসানকে। এ দুজনকে নিয়ে শেখ সেলিম নির্মাণ করছেন ঈদের বিশেষ নাটক ‘সামচু ভাই সংসারী হতে চায়’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। প্রযোজনা করছেন যৌথভাবে সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব।
এ শখের ফেরা প্রসঙ্গে সেলিম বলেন, আবারো অ্যাকশন-কাটের দুনিয়ায় ফিরছেন শখ। বুধবার থেকে তিনি শুটিংয়ে অংশ নিবেন। তার মতো শিল্পী আমাদের খুবই প্রয়োজন আছে। তার ফেরাটা আমাদের জন্য আনন্দের সংবাদ।
প্রসঙ্গত, লম্বা সময়ের প্রেমের সম্পর্কের পর ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই শখ-নিলয়ের বিচ্ছেদ ঘটে। মূলত এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন করেন শখ। তবে নিলয় নিয়মিত কাজ করলেও শখ কাজে ফিরেননি।
এদিকে শখ এতদিন আত্মগোপনে থাকার কারণে তাকে নিয়ে তৈরি হয় নতুন গুঞ্জন বাতাসে বহমান—মাস কয়েক আগে তিনি ফের বিয়ে করেছেন! তবে সব গুঞ্জন বাতাসে উড়িয়ে আবার অভিনয়ে ফিরছেন তিনি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft