সোমবার, ০৬ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
২৭ বছর পর ‘চাঁদের আলো’র রিমেক
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 3 July, 2019 at 7:37 PM
২৭ বছর পর ‘চাঁদের আলো’র রিমেক১৯৯২ সালে নূর হোসেন বলাই পরিচালিত ‘এই নিয়ে সংসার’ ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্র পেয়েছিল লম্বাদেহী নায়ক ওমর সানিকে। সে ছবিতে তখনকার সুপারহিট ইলিয়াস কাঞ্চনের ছোট ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছিল সানিকে। ঠিক তার পরের বছর ‘চাঁদের আলো’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। সাঈক নজরুল পরিচালিত সে ছবিতে ওমর সানির বিপরীতে ছিলেন নবাগতা মুক্তি। এটি ছিল তার প্রথম ছবি।
নব্বইয়ের দশকে সুপারহিটের তকমা পাওয়া ‘চাঁদের আলো’ ছবির ‘তুমি আমার চাঁদ, আমি চাঁদেরই আলো, যুগে যুগে আমি তোমায় বাসবো ভালো’ গানটি এখনও সিনেপ্রেমীদের মনে দাগ কটে আছে। সেসব সিনেপ্রেমীদের জন্য সুখবর হচ্ছে, দীর্ঘ ২৭ বছর পর রিমেক হতে যাচ্ছে ‘চাঁদের আলো’। তবে এবারের ছবিটিতে নাম পরিবর্তনের পাশাপাশি থাকছে প্রায় সবক্ষেত্রেই অদলবদল।
ঢালিউড সূত্রে খবর, এবারের ছবিটির নাম রাখা হয়েছে ‘তুমি আমার জান’। এটি নির্মাণ করবেন রাকিবুল আলম রাকিব। যেখানে নায়ক ওমর সানির চাঁদ চরিত্রে অভিনয় করবেন নবাগত নাহিদ ইফরান এবং নায়িকা মুক্তির আলো চরিত্রে দেখা যাবে এ প্রজন্মের মৌ খানকে। ইতোমধ্যে নায়ক-নায়িকা চুক্তিবদ্ধ হয়েছেন ছবিতে অভিনয়ের জন্য। আগামী সপ্তাহে মৌলভীবাজারে শুরু হবে শুটিং।
রিমেক ছবিটি সম্পর্কে নায়িকা মৌ খান বলেন, ‘চাঁদের আলো’ আমার প্রিয় একটি ছবি। যতবার ছবিটি দেখেছি, ততবারই মুগ্ধ হয়েছি। কখনও ভাবিনি ছবিটি নতুনভাবে তৈরি হবে এবং সেখানে আমি অভিনয় করবো। সত্যি দারুণ ভালো লাগছে। চেষ্টা করবো, ছবির আলো চরিত্রটি পর্দায় সুন্দরভাবে ফুটিয়ে তুলতে।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft