সোমবার, ০৬ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এবার মাগুরায় কিশোরচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
মাগুরা প্রতিনিধি :
Published : Thursday, 4 July, 2019 at 6:38 AM
এবার মাগুরায় কিশোরচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই এবার কিশোরচালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল মাগুরা সদর উপজেলার কুকিলা গ্রামের একটি পাটক্ষেত থেকে আলামিন (১৫) নামের ওই কিশোরচালকের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত আলামিন মাগুরা সদর উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের হাসান আলীর ছেলে। মাত্র দুই বছর বয়সে তার পিতা মারা যান। এর পর থেকে সে নানার বাড়িতে বড় হয়েছে। নানা এনজিও থেকে ঋণ নিয়ে তাকে অটোরিকশাটি কিনে দিয়েছিলেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার কুকিলা গ্রামের একটি পাটক্ষেত থেকে বুধবার সকাল ৯টার দিকে লাশটি তারা উদ্ধার করেন।
আলামিনের নানা লিয়াকত মল্লিক বলেন,‘আল আমিনের যখন দুই বছর বয়স তখন তার বাবা মারা যায়। এরপর থেকে সে আমার বাড়িতে থেকে বড় হয়েছে। গত তিন-চার মাস আগে আমি বিভিন্ন এনজিও থেকে টাকা ঋণ নিয়ে তাকে একটি নতুন ইজিবাইক কিনে দিই। গতকাল সে প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করা হয়েছে। পরদিন সকালে জানতে পারি, কুকিলা গ্রামের একটি পাটক্ষেতে দুর্বৃত্তরা আল আমিনকে জবাই করে রেখে ইজিবাইকটি নিয়ে গেছে।’
মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘আলামিন কুকিলা গ্রামে নানার বাড়ি থাকতেন। তিন-চার মাস আগে তার নানা তাকে একটি অটোরিকশা কিনে দেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা আলামিনের অটোরিকশাটি ছিনতাই করার জন্য তাকে হত্যা করে লাশ পাটক্ষেতে ফেলে যায়’।
এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft