মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গণতান্ত্রিক আইনজীবী সমিতির অভিযোগ
যশোরের তিন আদালতে বিচারক না থাকায় মামলাজট
কাগজ সংবাদ :
Published : Thursday, 4 July, 2019 at 6:38 AM
যশোরের তিন আদালতে বিচারক না থাকায় মামলাজটযশোরে জনগুরুত্বপূর্ণ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের তিনটি এজলাসে দির্ঘদিন ধরে বিচারক না থাকায় মামলাজট ভয়ানক রূপ নিচ্ছে বলে অভিযোগ করেছেন যশোর জেরা গণতান্ত্রিক আইনজীবী সমিতির নেতারা। একই কারণে বিচারপ্রার্থীরা বিচার পাচ্ছেন না এবং আইনজীবীদের সাথে বিচারপ্রার্থীদের গোলযোগেরও সৃষ্টি হচ্ছে বলে তারা অভিযোগ করেন।
গতকাল সকালে যশোর আইনজীবী সমিতি মিলনায়তনে এক মানববন্ধনে উপরোক্ত অভিযোগ করেন গণতান্ত্রিক আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ দ্রুত এই তিনটি আদালতে বিচারক নিয়োগের দাবি জানান।
যশোর আদালতে বিচারক সঙ্কট, রিফাত হত্যা মামলায় বিচার, কেশবপুরের ভ্যান চালক শাহিনের উপর হামলাকারীদের বিচার ও যশোরে আইন শৃংখলার অবনতির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে কেশবপুর উপজেলায় কিশোর ভ্যানচালক শাহিনের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদ ও জড়িত সকলকে আইনের আওতায় আনার দাবি জানান গণতান্ত্রিক আইনজীবী নেতারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন গণতান্ত্রিক আইনজীবী সমিতি যশোর জেলা কমিটির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বুলু, সহ-সভাপতি আমিনুর রহমান হিরু, সংগঠনের সাবেক জেলা সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, দেবাশিষ রায়, মোহাম্মদ আহাদ আলী এবং স্বপন ভদ্র।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft