সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বালিয়া ভেকুটিয়া হাইস্কুলের পরিচালনা পর্ষদের সংবাদ সম্মেলন
নির্বাচনী প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছে
কাগজ সংবাদ :
Published : Thursday, 4 July, 2019 at 6:38 AM
নির্বাচনী প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছেযশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে প্রতিহিংসা চরিতার্থ করছেন আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম। বুধবার প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই স্কুলের এডহক কমিটির সভাপতি শহিদুজ্জামান শহিদ এ অভিযোগ করেছেন। এ সময় স্কুলের চারজন শিক্ষক উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে শহিদুজ্জামান শহিদ অভিযোগ করেন, ম্যানেজিং কমিটির নির্বাচনে তার এবং চেয়ারম্যান শাহারুল ইসলামের নেতৃত্বে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে শিক্ষক প্রতিনিধি হিসেবে মতিউর রহমান ও জাহাঙ্গীর আলম মি. শহিদের প্যানেলে কাজ করেন। এ কারণে চেয়ারম্যান শাহারুল ইসলাম ক্ষিপ্ত হন। তারই জের ধরে শিক্ষক জাহাঙ্গীর আলমকে বেধড়ক মারপিট করা হয়েছে। চেয়ারম্যানের নেতৃত্বে এ মারপিট করা হয় বলে অভিযোগ করেন শহিদ।
এ ছাড়া, ইউসুফ আলম নামে একজন শিক্ষককে জড়িয়ে একজন ছাত্রী সম্পর্কে আপত্তিকর যেসব কুৎসা রটনা করা হচ্ছে সেটিও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করা হয়েছে সংবাদ সম্মেলনে। শহিদ বলেন, শিক্ষক ইউসুফ আলম যদি ওই ছাত্রীর সাথে কোনো রকম আপত্তিকর আচরণ করে থাকেন তাহলে সর্বপ্রথম স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষককে জানানোর কথা। অথচ এ ধরনের অভিযোগ কেউ করেনি। স্কুল ছুটির পর ওই শিক্ষক যখন তার স্ত্রীকে আনতে যাচ্ছিলেন তখন পথের মধ্যে থেকে তাকে ধরে নিয়ে যাওয়া হয়। যা অন্যায়। সংবাদ সম্মেলনে স্কুলের শিক্ষক মতিউর রহমান, আসতম আলী, শিরিনা পারভীন, শরিফুল আলমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft