শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
ভক্তের কাণ্ডে বিরক্ত ক্যাটরিনা!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 4 July, 2019 at 6:38 AM
ভক্তের কাণ্ডে বিরক্ত ক্যাটরিনা!প্রিয় তারকাকে সামনে পেয়ে তাকে ক্যামেরাবন্দি করতে চান প্রায় কমবেশি সব ভক্তই। কেউ আবার তার সঙ্গে সেলফি তোলার সুযোগ কোনোভাবেই হাতছাড়া করতে চান না। সম্প্রতি, মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ পা রাখার সঙ্গে সঙ্গে তার সঙ্গেও এমনটাই ঘটল।
সাধারণত কোনো ভক্ত সেলফি তুলতে চাইলে তারকাদের হাসি মুখে পোজ দিতে দেখা যায়। তবে এক্ষেত্রে ভক্তর জোর জবরদস্তিতে কিছুটা বিরক্ত হয়ে যান ক্যাট। ভিডিওতে দেখা যায় বিমানবন্দরে অভিনেত্রী নামতেই তার সঙ্গে সেলফি তোলার জন্য, তার কাছে যাওয়ার জন্য নাছোড়বান্দা হয়ে ওঠেন এক ভক্ত। এমনকি তিনি ক্যাটের নিরাপত্তারক্ষীকেও ধাক্কা দিয়ে সরিয়ে অভিনেত্রীর কাছে পৌঁছতে চাইছিলেন। কিছুটা বাধ্য হয়েই নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। ধাক্কাধাক্কিতে ছিটকে মাটিতে পড়ে যায় তার মোবাইলটিও। পরে পরিস্থিতি সামাল দেন ক্যাটরিনা নিজেই। তাকে ওই ভক্তের উদ্দেশ্যে বলতে দেখা যায়, “আরামসে, ওহা সে কারো…”।
যদিও এই ভিডিওটি দেখে নেটিজেনরা ক্যাটরিনাকেই সমর্থন করেছেন, কেউ লিখেছেন, “এটা কী ধরনের পাগলামো! এই সমস্ত পাগলদের সঙ্গে না থাকাই ভালো। হাজার হোক উনিও তো মানুষ। কোনো পুরুষ যদি ওনাকে দেখে এমনটা করতে থাকেন, তাহলে এটা ভীষণই ভয়ঙ্কর। আমারই ওনার জন্য ভয় লাগছে।” কেউ লিখেছেন, “ওনাকে (ক্যাট) দোষ দিয়ে লাভ নেই। উনিও তো মানুষ। ওনারও একটা ব্যক্তিগত জীবন রয়েছে। সেটাকে সম্মান করা উচিত। উনি যথেষ্ঠ পরিশ্রম করেন।”
কেউ আবার লিখেছেন দাবাং টুরের সময় সালমানের কিছু ভক্ত ক্যাটরিনার সঙ্গে খারাপ ব্যবহারও করে, কিন্তু তা সত্ত্বেও পুরো পরিস্থিতিকে ঠাণ্ডা মাথায় সামাল দেন ক্যাটরিনা।
তবে শুধু ক্যাটরিনাকেই নয়, এর আগেও বহু বলি তারকাকেই ভক্তদের জবরদস্তি সেলফি তোলার চেষ্টার জন্য সমস্যায় পড়তে হয়েছে। সূত্র: জি-নিউজ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft