বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
শুভ জন্মদিন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 4 July, 2019 at 5:35 PM
শুভ জন্মদিন শ্রাবন্তীশ্রাবন্তীর কথা মনে আছে! ইনি সেই ইপসিতা শবনম শ্রাবন্তী। শোবিজে পা রেখেই যিনি লাখো তরুণের হৃদয়ে ঝড় তুলেছিলেন। মডেলিং ও ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করেছিলেন তিনি। ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন এ অভিনেত্রী।
আজ (৪ এপ্রিল) জন্মদিন তার।
একসময়ে ছোটপর্দায় দাঁপিয়ে বেড়িয়েছেন। তবে অত্যন্ত জনপ্রিয় হওয়ার পরও হঠাৎ অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেত্রী।
বাংলাদেশের এক ব্যান্ডের গায়কের সাথে লিভ-ইন এর সম্পর্ক করে ব্যাপক সমালোচনার শিকার হয়েছিলেন তিনি।
২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয় মোহাম্মদ খোরশেদ আলমের। এরপর শ্রাবন্তী হঠাৎ মিডিয়া থেকে দূরে সরে যান। ব্যস্ত হয়ে পড়েন সংসার জীবন নিয়ে।
বর্তমানে শ্রাবন্তী আমেরিকায় দুই মেয়ে রাবিয়া ও আরিশাকে নিয়ে বসবাস করছেন। অভিনয় থেকে অনেক দিন দূরে সরে থাকার পরও তাকে ভুলে যায়নি তার সহকর্মী ও ভক্তরা। অনেকেই সেই পুরোনো দিনের নাটক সিনেমার ছবি ফেসবুকে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন শ্রাবন্তীকে।
দুঃখের বিষয় হলো যেই সংসারের জন্য অভিনয় থেকে দূরে সরে গেছেন। সেই সংসার নিয়ে অনেক ঘটনা ঘটে গেছে। গেল বছর ৭ মে তাকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। এরপর ২৫ জুন দুই মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। সেই সময় সংসার বাঁচাতে দেশে ছুটে আসেন শ্রাবন্তী।
১২৪ দিন বাংলাদেশে অবস্থান করার পর হতাস হয়েই এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে আবারও নিউইয়র্কে ফিরে যান শ্রাবন্তী। শ্রাবন্তীকে মোহাম্মদ খোরশেদ আলম যে তালাকের নোটিশ পাঠিয়েছিলেন, ঢাকার পারিবারিক আদালতের বিচারক দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ ইশরাত জাহান তার স্থগিতাদেশ দিয়েছিলেন।
বিমানবন্দরে ইমিগ্রেশনে যাওয়ার আগে চয়নিকা চৌধুরীকে নিজের ব্যাপারে শ্রাবন্তী বলেছিলেন, ‘আমার সব ভালোবাসা আলমের জন্য। আমি অপেক্ষা করব। এখন আমাকে লম্বা পথ পাড়ি দিতে হবে। আমাকে দুই মেয়ের কথা ভাবতে হবে।’ পরে আর এ বিষয় মুখ খোলেননি শ্রাবন্তী।
নির্মাতা চয়নিকা চৌধুরী তার ফেসবুকে শ্রাবন্তীর বেশ কিছু ছবি শেয়ার করে লিখেছেন, ‘শ্রাবন্তীর মনটা সুন্দর। ও প্রিয় মানুষদের পাগলের মতো ভালবাসে। সেই মানুষটার জন্য পারলে সে আকাশের চাঁদটা পেড়ে আনে। কষ্টও পায় অনেক। তাতে কী্! যাদের মন বিশাল তাদের ভালোই হয়। তাদের জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ সবসময় সাথে থাকে।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft