রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
ক্রীড়া সংবাদ
মন্ত্রী হচ্ছেন মাশরাফি!
নড়াইল প্রতিনিধি :
Published : Thursday, 4 July, 2019 at 5:37 PM
মন্ত্রী হচ্ছেন মাশরাফি!নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মন্ত্রী হচ্ছেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হচ্ছে বলে নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়। তবে পূর্ণমন্ত্রী না প্রতিমন্ত্রী নাকি উপমন্ত্রী দেয়া হচ্ছে সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি ওই সূত্র।
জানা গেছে, মন্ত্রী পরিষদের আকার বাড়ছে, হতে পারে রদবদলও। কিছুদিন যাবৎ এমন গুঞ্জন উঠেছে। প্রথম দিকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রী করার দাবি উঠলেও চলতি বিশ্বকাপ ক্রিকেটের কারণে দায়িত্ব দেয়া হয়নি। পুনরায় মন্ত্রী সভার রদবদল এবং আকার বড় হওয়ার গুঞ্জন উঠলেই উঠে আসে মাশরাফি বিন মর্তুজার নাম। প্রধানমন্ত্রী চীন সফর শেষে দেশে ফিরলেই মন্ত্রী পরিষদ রদবদল এবং নতুনমুখ দেখা যাবে বলে জানা গেছে।
নড়াইল-২ আসেনর সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার ঘনিষ্ট একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, মাশরাফি বিন মর্তুজাকে বৈদেশিক ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করা হচ্ছে। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। মাশরাফি বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরলেই প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হচ্ছে।
তবে পূর্ণমন্ত্রী না প্রতিমন্ত্রী নাকি উপমন্ত্রী দেয়া হচ্ছে সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি ওই সূত্র।
মন্ত্রী পরিষদের আকার বাড়ছে এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীন সফর শেষে দেশে ফিরলে এ বিষয়ে জানা যাবে।
তিনি বলেন, মন্ত্রী পরিষদ কিছুটা শাফল-রিশাফল হতে পারে। কিছু পদ পদবী খালি আছে এগুলো পূরণ হতে পারে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft