শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
শেষ ছবির প্রচারেও থাকছেন না জায়রা!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 4 July, 2019 at 9:31 PM
শেষ ছবির প্রচারেও থাকছেন না জায়রা!সিনেমা জগৎ থেকে বিদায় নেয়ার কথা কয়েকদিন আগেই ঘোষণা করেছেন ‘দাঙ্গাল গার্ল’ জায়রা ওয়াসিম। এবার শেষ ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারেও থাকতে পারবেন না বলে জানিয়ে দিলেন জায়রা। ‘মিড ডে’-তে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জায়রা ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারে না থাকতে পারার কথা ছবির নির্মাতাকে জানিয়ে দিয়েছেন।
অক্টোবর মাসের ১১ তারিখ মুক্তি পাওয়ার কথা ফারহান আখতারের ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি। শোনা যাচ্ছে, ছবির নির্মাতারা আগস্টের শেষ থেকেই ছবির প্রচার শুরু করার কথা ভাবছেন। তবে তাকে যাতে এই প্রচার থেকে অব্যাহতি দেয়া হয় সেই অনুরোধই নির্মাতাদের জানান জায়রা ওয়াসিম।
গত রবিবার সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্টে জায়রা ওয়াসিম লেখেন, “আমার কাজ, আমার পরিচিতি নিয়ে আমি খুশি নই। অনেকদিন ধরে আমার মনে হচ্ছে অন্য কেউ হওয়ার জন্যই আমি পরিশ্রম করছি। যখনই আমি বুঝতে শিখেছি কিসের জন্য আমি সময় দিচ্ছি, পরিশ্রম করছি, তখনই আমি বুঝেছি এখানে আমাকে মানালেও আমি এর জন্য উপযুক্ত নই। এই জগৎ আমাকে অনেক ভালোবাসা, সমর্থন দিয়েছে। কিন্তু পাশাপাশি এর জন্য আমি আমার বিশ্বাস থেকে সরে গিয়েছি। আমার কাজের সঙ্গে আমার ধর্মবিশ্বাসের সংঘাত হচ্ছে।”
জায়রার মতে, তিনি যতই নিজেকে বোঝান যা তিনি করছেন সব ঠিক ততই তার জীবন থেকে ‘আর্শীবাদ’ হারিয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানিয়ে তিনি বলেন, “নতুনভাবে সবকিছু শুরু করার জন্য এছাড়া আর কিছু করার নেই আমার।”
প্রসঙ্গত, ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে জায়রা ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে। এই ছবির মাধ্যমেই তিন বছর পর হিন্দি ছবিতে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে প্রিয়াঙ্কা ও ফারহানকে জায়রার বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে। এই ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি একটি ছবি। এখানে ১৩ বছর বয়সী আয়েশা চৌধুরীর ভূমিকায় দেখা যাবে জায়রাকে। যে ‘পালমোনারি ফিবরোসিস’ আক্রান্ত। নিজের জীবনকে নিয়েই সে একটি বই লেখেন তিনি এবং মাত্র ১৯ বছর বয়সে তার মৃত্যু হয়। ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবির পরিচালনা করছেন সোনালী বোস। সূত্র: জি-নিউজ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft