শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
তিনশ’ জিম খুলবেন সালমান খান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 5 July, 2019 at 6:55 AM
তিনশ’ জিম খুলবেন সালমান খানবলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান খান। চলচ্চিত্রে নিজের দক্ষতার প্রমাণ দেখিয়েছেন অনেকবার। চলচ্চিত্রের পাশাপাশি নিজের বডি বিল্ডিং নিয়েও বেশ সচেতন এই নায়ক। নিয়োমিত জিম করে এখনো নিজেকে ফিট রেখেছেন সালমান।
এবার বডি বিল্ডিং নিয়ে নতুন উদ্যোগ নিলেন সালমান খান। ফিটনেস সচেতন সকলের জন্য সালমান ২০২০ সালের মধ্যে ভারতজুড়ে তিনশ’ জিমনেসিয়াম খুলতে যাচ্ছেন, যা ভারতের প্রায় সব শহরে প্রতিষ্ঠা করা হবে।
সাল্লু জিম ফ্র্যাঞ্চাইজির নাম দিয়েছেন ‘এসকে-২৭’। এর লক্ষ হলো সবাইকে আকর্ষণীয় শরীর-সৌষ্ঠব ও সুস্বাস্থ্যবান গড়ে তোলা। এছাড়া ‘ফিট ইন্ডিয়া’ আন্দোলন ছড়িয়ে দেওয়ার মাধ্যমে ভারতজুড়ে ফিটনেস প্রশিক্ষক এবং উদ্যোক্তাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।
এছাড়াও চলতি বছরের এপ্রিলে ফিটনেস সরঞ্জামের ব্র্যান্ড ‘বিং স্ট্রং’ বাজারে আনেন সালমান। মাত্র তিন মাসের মধ্যেই ভারতজুড়ে ১৭৫টিরও বেশি ব্যায়ামাগারে এগুলো সংযোজন করা হয়েছে। ব্যায়ামপ্রেমী মানুষের মাঝে এটা বেশ সাড়া ফেলেছে। এটি এখন ভারতের সবচেয়ে জনপ্রিয় ফিটনেস ইক্যুপমেন্ট ব্র্যান্ড।
এদিকে ২০০৭ সালে মানবতার সেবায় ‘বিং হিউম্যান ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এ তারকা। প্রতিষ্ঠানটির মাধ্যমে তিনি সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও স্বাস্থ্যসেবার জন্য কাজ করছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft