বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোল চেকপোস্টে ট্রলি ব্যবস্থা চালু
স্টাফ রিপোর্টার বেনাপোল :
Published : Monday, 8 July, 2019 at 1:13 AM
বেনাপোল চেকপোস্টে ট্রলি ব্যবস্থা চালুযশোরের বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে বন্দরের লিংক রোড ও প্যাসেঞ্জার টার্মিনালে পাসপোর্ট যাত্রীদের জন্য ট্রলি ব্যবস্থা চালু করা হয়েছে। গতকাল দুপুরে জাতীয় রাজস্ব বোর্ডের (এনআরবি) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া এ ব্যবস্থার উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, ট্রলি ব্যবস্থা চালুর ফলে যাত্রীদের হয়রানি কমবে, বহিরাগত দালালরা যাত্রীদের ব্যাগেজ টানাটানি করতে পারবে না।
তিনি বলেন, এবারের বাজেট বিনিয়োগবান্ধব ও ব্যবসাবান্ধব হয়েছে। দেশে যাতে বিনিয়োগ বেশি হয় সেজন্যে ডিউটি এডজাস্ট করা হয়েছে। কোন কোন ক্ষেত্রে বাড়ানো ও কমানো হয়েছে। দেশে বিনিয়োগ হলে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হবে, দেশও  অর্থনৈতিক ভাবে এগিয়ে  যাবে। 
মোশাররফ হোসেন ভূঁইয়া আরো বলেন, যাত্রীদের জন্য ট্রলি দেয়ার ফলে যাত্রী হয়রানি কমবে, বহিরাগত দালালরা যাত্রীদের ব্যাগেজ  টানাটানি করতে পারবে না। 
লিংক রোড ও ট্রলি ব্যবস্থার উদ্বোধনী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের মেম্বর খন্দরকার আমিনুর রহমান, বেনাপোল বন্দরের পরিচালক প্রদ্যুত কান্তি রয়, বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরী, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাবেক সভাপতি আলহাজ শামসুর রহমান, আলহাজ নুরুজ্জামান, খাউরজ্জামান মধু, ও মহসিন মিলন। 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft