শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
সারাদেশ
ফটিকছড়িতে ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 10 July, 2019 at 5:27 PM
ফটিকছড়িতে ছেলে ধরা গুজব ছড়ানোর অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটকপদ্মাসেতু নির্মাণের জন্য শিশু অপহরণের গুজব ছড়ানোর অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে ফটিকছড়ির ভুজপুর থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে উপজেলার সুয়াবিল গ্রাম থেকে তাকে আটক করা হয়।
পুলিশ সুত্র জানায়, আবু তৈয়ব মুহাম্মদ মুজিবুল হক “ফটিকছড়ি খবর” নামক একটি গ্রুপে পদ্মা সেতুর জন্য শিশু অপহরনের গুজব ছড়ায়। এধরনের প্রমান পাওয়ার পর পুলিশ তাকে আটক করেন। তিনি সুয়াবিল গ্রামে নিজের পিতার নামে প্রতিষ্ঠিত হযরত আব্দুল মালেক শাহ (রঃ) মাদ্রাসা ও এতিমখানার পরিচালক ও শিক্ষক। পরে তাকে ফটিকছড়ির নির্বাহী কর্মকর্তার সম্মুখে জিজ্ঞাসাবাদ করা হয়।
এসময় অভিযুক্ত শিক্ষক আবু তৈয়ব মোহাম্মদ মুজিবুল হক সাংবাদিকদের বলেন, বিভিন্ন মাধ্যমে পাওয়া পদ্মা সেতুর জন্য শিশু অপহরনের একটি স্ট্যাটাস আমি ফেসবুকে শেয়ার করেছি মাত্র। না বুঝে এধরনের গুজব শেয়ার করে আমি ভুল করেছি। আসলে আমি ফেসবুক চালানোতে অনবিজ্ঞ।
ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাংবাদিকদের বলেন, আটক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে মামলা দায়ের হচ্ছে। বুধবার তাকে কোর্ট হাজতে চালান করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft